বুধবার, ২৯ Jun ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

শিরোনাম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের উন্নয়ন কাজ পরিদর্শনে ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, মেজবাহ উদ্দিন মাস্ক পরা বাধ্যতামূলক ‘মসজিদে যেতে পারবে না শিশু-বৃদ্ধ-অসুস্থরা’ নামাজ আদায়ে ৯টি নির্দেশনা বরিশালে ৬৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক বরগুনার স্থগিত হওয়া উপ-নির্বাচনের ভোটগ্রহণ আমার যত আগুন পুরুষ সঙ্গী, শ্রীলেখা মিত্র এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ভিডিও  ব‌রিশালে রোবট পদ্মার উদ্বোধন পণ্য হিসেবে পদ্মা সেতু দিয়ে পিকআপে পার করা যাবে মোটরসাইকেল স্পিড গান-সিসিটিভি বসিয়ে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের সিদ্ধান্ত’
যৌন ভিডিও দিয়ে  ইনস্টাগ্রাম বন্ধ হল মডেলের অ্যাকাউন্ট, পুনরুদ্ধারও হল যৌনতার সাহায্যে!

যৌন ভিডিও দিয়ে  ইনস্টাগ্রাম বন্ধ হল মডেলের অ্যাকাউন্ট, পুনরুদ্ধারও হল যৌনতার সাহায্যে!

যৌন ভিডিও দিয়ে  ইনস্টাগ্রাম বন্ধ হল মডেলের অ্যাকাউন্ট, পুনরুদ্ধারও হল যৌনতার সাহায্যে!

 

প্রাপ্তবয়স্কদের জন্য যৌন-ইঙ্গিতপূর্ণ ভিডিয়ো বানিয়ে নেটমাধ্যমে বিপাকে পড়েছেন অনেককেই। এমন ভিডিয়ো যাঁরা তৈরি করেন, তাঁদের অ্যাকাউন্ট ইনস্টাগ্রামের পক্ষ থেকে সাধারণত নিষিদ্ধ করে দেওয়া হয়! এমন ঘটনটা প্রায়শই ঘটে।

কিট্টি লিক্সো নামক এক মডেল কিন্তু এই সমস্যার এক অভিনব সমাধান খুঁজেছেন। যৌন-ইঙ্গিতপূর্ণ ভিডিয়ো বানানোর জন্য কিট্টির ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়। সেই অ্যাকাউন্ট পুনরায় কার্যকর করার জন্য তিনি ‘মেটা’ সংস্থার কোনও কর্মচারীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হন। সেই ‘মেটা’ সংস্থারই অধীনে রয়েছে ইনস্টাগ্রাম।

Advertisement

এই ঘটনা কিন্তু এক বার হয়নি। যত বার তাঁর অ্যাকাউন্ট মেটা কর্তৃপক্ষের তরফে বন্ধ করা হয়েছে, তত বারই বিভিন্ন মেটাকর্মীর সঙ্গে সঙ্গম করে কিট্টি তা পুনরুদ্ধার করতে সফল হয়েছেন। এখনও পর্যন্ত চার বার মেটা কর্তৃপক্ষ তাঁর অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছেন। তবে কিট্টি তার অভিনব পন্থায় অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন চার বারই।

ইনস্টাগ্রামে কিট্টির ১,৫০,০০০ অনুগামী। কোনও মতেই এত জন অনুগামীকে হারাতে নারাজ তিনি। একটি সাক্ষাৎকারে কিট্টি নিজেই তাঁর কীর্তির কথা জানিয়েছেন। আর তাঁর এই কীর্তি ফাঁস হতেই নেটমাধ্যমে হইচই পড়ে গিয়েছে।

 

নিজের এই কর্মের জন্য মোটেই লজ্জিত নন কিট্টি। তাঁর বক্তব্য, ‘‘সংস্থার বাইরে যে কোনও কর্মী যে কারও সঙ্গে সঙ্গম করতেই পারেন। তাতে কার কী বলার থাকতে পারে! আমি মনে করি, যা করেছি ঠিক ছিল। সামাজিক ভাবে আমি এমন একটি পরিস্থিতি তৈরি করেছি যা আমার জন্য উপকারী।’’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 160,786 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby