শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:১০ অপরাহ্ন

শাকিবকে ঘিরে গুঞ্জন: অবশেষে আড়াল ভেঙে মুখ খুললেন বুবলী

শাকিবকে ঘিরে গুঞ্জন: অবশেষে আড়াল ভেঙে মুখ খুললেন বুবলী

সুপাস্টার শাকিব খানকে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে গত কয়েকদিন ধরে মিডিয়াপাড়ায় নানা গুঞ্জন চলছে।

হঠাৎ করে সিনেমাপাড়া থেকে বুবলীর উধাও হয়ে যাওয়ার পর থেকেই এই গুঞ্জনের সূত্রপাত।

বলাবলি হচ্ছিল- শাকিবের সাবেক স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী। শাকিব খানের সঙ্গে গোপনে সংসার পেতেছেন তিনি। তাকে যুক্তরাষ্ট্রেও পাঠিয়েছেন শাকিব খান।

অবশেষে আড়াল ভেঙে মুখ খুললেন বুবলী। শুক্রবার একটি জাতীয় দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে সবকিছুকে ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন এই অভিনেত্রী।

বুবলী বলেন, মিডিয়া মানেই নানা ঘটনার রটনা। তাই ডানে-বামে অন্যকিছু ভাবার সময় নেই আমার। আমি ভাবতেও চাই না।

তিনি বলেন, শাকিব খান নিয়েই কিছু কথা হয়, আসলে গুজব তো গুজবই, যা মানুষ নানাভাবে নিজের মতো বলে। কিন্তু ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে আর সময় এমন একটা জিনিস যা কিনা অনেক কিছুই পরিষ্কার জানিয়ে দেয়। তাই গুজবে কান না দেয়াই ভালো।

শাকিবকে ঘিরে গুঞ্জন প্রসঙ্গে বুবলী বলেন, চলচ্চিত্র জুটি নিয়ে গুজব বা গুঞ্জন নতুন কিছু নয়। আর এটাই একটা জুটির সার্থকতা। প্রযুক্তির এই যুগে ইন্টারনেট, ফেসবুক, ইউটিউবসহ কত কত চ্যানেল নিয়ে মানুষ ব্যস্ত, তার ওপর তাদের নিজেদের জীবন তো আছেই। তাও যে শাকিব খান আর বুবলী নিয়ে মানুষ এত সময় ব্যয় করে এটা আমাদের জন্য বাড়তি পাওনা।

তিনি বলেন, আমরা (আমি ও শাকিব খান) কিন্তু কেউই কোথাও কোনো স্টেটমেন্ট দিই না বা কোনো অনুষ্ঠানে কেউ কাউকে নিয়ে কথা বলে আলোচনায় থাকতে চাই না। এমনকি কোনো ভিডিও ধারণ করেও দুজন ভাইরাল হতে চেষ্টা করছি না। যে যার মতো পেশাদারি মনোভাব নিয়ে কাজ করছি।

‘মানুষ হয়তো কোনো একটা ক্যামিস্ট্রি আমাদের মধ্যে খুঁজে পান, তাই হয়তো এমন করেন। আমি এ গুঞ্জনটাকে পজিটিভভাবেই দেখি।’

এই মুহূর্তে দেশে না বিদেশে এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, দেশেই আছি। কোনো শুটিংয়ের কাজ ছাড়া আমি বাসায় নিজের মতো থাকতে পছন্দ করি, এটা অনেক আগেই বলেছি অনেক জায়গায়।

বুবলী বলেন, শুটিং থাকলে শুটিংয়ের সেটে থাকি, এ ছাড়া আমাকে হয়তো কেউ ওভাবে কোথাও পায় না। যে কোনো ছবির কাজ শেষ করে নিজের মতো পরবর্তী কাজের জন্য নিজেকে সময় দিই, প্রস্তুত করি। এই গ্যাপ সময়টায় অনেকে যোগাযোগ করেন, না পেলে তখন বলেন- আমি উধাও।

‘সম্প্রতি শোনা যাচ্ছে আমি নাকি উধাও। কিছুদিন আগেও এরকম উধাও বলেছিলেন অনেকে। আমি বলেছিলাম, নতুন ছবির প্রস্তুতি নিচ্ছি। এরপর কিন্তু বীর এবং ক্যাসিনো নামের দুটি নতুন ছবির শুটিং শেষ করেছি। একইভাবে পাসওয়ার্ড এবং মনের মতো মানুষ পাইলাম না ছবির কাজ করেছি।’কিবকে ঘিরে গুঞ্জন প্রসঙ্গে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby