মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
শাকিবের নতুন ছবিতে নায়িকা সালওয়া

শাকিবের নতুন ছবিতে নায়িকা সালওয়া

দুই বছর আগে ২০১৮ সালে ঈদে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দেখা গিয়েছিলো শাকিব খানকে। সেই ছবির আবারও শাকিব খানকে নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন তার নতুন সিনেমা। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হওয়া নিশাত নাওয়ার সালওয়াকে।

শুরুরদিকে এই ছবিতে মাহিয়া মাহি ও জাহারা মিতুর নাম শোনা গেলেও শাকিবের নায়িকা হিসেবে শেষপর্যন্ত চূড়ান্ত হয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র এই নীল চোখের সুন্দরী।

সুন্দরী প্রতিযোগীতা থেকে বের হয়ে সালওয়া কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনে। নিজেকে সিনেমায় দেখতে চান, তাই একাধিক নাটকের প্রস্তাব পেয়েও ছেড়ে দিয়েছেন। এরইমধ্যে শেষের পথে তার প্রথম সিনেমা ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ যেটি নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমাতেই নায়ক হিসেবে এই সুন্দরী পাচ্ছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানকে। মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত হলেও আজ শনিবার সন্ধ্যায় এই ছবির নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হবে সালওয়া।

এই বিষয়ে নিশাত নাওয়ার সালওয়া বাংলাদেশ জার্নালকে বলেন, পরিচালকের পক্ষ থেকে এখনই কিছু জানানোর নিষেধ রয়েছে। তবে মৌখিকভাবে সবকিছুই চূড়ান্ত, শুধু সাইনিং করা বাকি। আজ চুক্তিবদ্ধ হব।

তিনি আরও বলেন, শাকিব খান সিনেমা ইন্ডাস্ট্রির শীর্ষ নায়ক, সেইসাথে আমার পছন্দের একজন নায়ক। তার সঙ্গে অভিনয় করার সুযোগ পাওয়াটা আনন্দের। বেশ কিছুদিন ধরে সিনেমাটিতে কাজ করার ব্যাপারে আলাপ চলছিল। শাকিব ভাই আমার বিষয়ে সম্মতি দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই ছবিটির শুরু হবে বলে জানতে পেরেছি।

সিনেমাটির গল্প লিখছেন মাসুম রেজা। জানা যায়, আগামী মার্চে ঢাকায় এই সিনেমার শুটিং শুরু হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby