বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

শাহরুখ খানের সিনেমায় আরিফিন শুভ!

শাহরুখ খানের সিনেমায় আরিফিন শুভ!

অনেক দিন পর্দায় দেখা যাচ্ছে না বলিউড বাদশাহ শাহরুখ খানকে। তবে খুব শিগগিরই নতুন সিনেমা নিয়ে হাজির হতে চলেছেন এই সুপারস্টার। আর সেই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভকে! এমন খবরই এখন চাউর হয়েছে চলচ্চিত্রপাড়ায়।

সম্প্রতি নিজের ইন্সট্রাগ্রামে একটি ছবি পোস্ট করেন শাহরুখ। সেই পোস্টের মন্তব্যে এক ভারতীয় ভক্ত লিখেন, ‘স্যার দয়া করে বড় পর্দায় ফিরে আসুন। আপনাকে মিস করছি খুব।’ সেই ভক্তের মন্তব্যে জবাব দিলেন ঢালিউড অভিনেতা শুভ। মন্তব্যের উত্তরে শুভ লিখেন, ‘আর মাত্র দুই মাস।’ শাহরুখ ভক্তকে শুভ’র জবাব দেয়ার পর থেকেই বিষয়টি গুঞ্জনের ডালপালা মেলেছে বাংলাদেশে। শুভ’র ভক্তরাও বেশ নড়েচড়ে বসেছেন।

অনেকেই প্রশ্ন করছেন, শাহরুখের নতুন সিনেমার খবর যেখানে ভারতীয় গণমাধ্যম দিতে পারছে না সেখানে অন্য একটি দেশের নায়ক হয়ে শুভ কী করে দিলেন? তাহলে কি তিনি শাহরুখের প্রত্যাবর্তনের সেই সিনেমার সঙ্গে সম্পৃক্ত? হয়তো এ কারণেই নিশ্চিত হয়ে শাহরুখের প্রত্যাবর্তনের খবরটি তিনি দিতে পারলেন। পাশাপাশি শুভ’র একটি ঘনিষ্ট সূত্রও দাবি করছে, শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেতা।

এ নিয়ে গুঞ্জনটি আরও মজবুত হয়েছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে শুভ’র মুম্বাই সফরকে কেন্দ্র করে। সে সময় শুভ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি আপলোড করে জানিয়েছিলেন, ‘খুব আকর্ষণীয় কিছু শিগগিরই আসছে। এমন কিছু যা আপনি বলিউডে কখনও দেখেননি।’ শুভ প্রথমে ‘বলিউড’ লিখলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার পর বলিউড শব্দটাকে টালিউড করেছিলেন।

ঘনিষ্ট সূত্র নিশ্চিত করলো, গেল ১৭ ফেব্রুয়ারি শুভ মুম্বাইয়ের সেই সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। এখনই সেই কাজের খবর প্রকাশ করতে চাইছেন না তিনি।

প্রসঙ্গত, মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে দেখা যাবে আরিফিন শুভকে। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। এটি আসছে রোজা ঈদে প্রেক্ষাগৃহে আসবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby