শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫৬ অপরাহ্ন

শিশু ধর্ষণ মামলায় ধর্ষকের, ১০ বছর কারাদন্ড

শিশু ধর্ষণ মামলায় ধর্ষকের, ১০ বছর কারাদন্ড

মোঃ মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠিতে ৬ বছর বয়সি শিশু ধর্ষন মামলায় অভিযুক্ত ধর্ষক ফয়সাল হোসেন রনি শিকদারকে ১০ বছরের কারাদন্ড সহ ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দিয়েছে ঝালকাঠির আদালত। আজ (১০ মার্চ মঙ্গলবার) বিকালে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিজ্ঞ বিচারক শেখ মোঃ তোফায়েল হাসান এ রায় প্রদান করেন।

মামলার বিবরন সূত্রে জানাযায়, ২০০৯ সালের ২৭ জুলাই দুপুরে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নস্থ
ফয়রা গ্রামের বাড়ির ছাদে পেয়ারা খেতে ৬ বছরের এক শিশু ছাদে গেলে ফয়রা গ্রামের নুরুল ইসলাম (নুরুপুলিশ) সিকদারের ছেলে

রনি সিকদার তাকে ধর্ষণ করে ।

এ সময় রনির ধর্ষনের শিকার ঐ শিশুটি চিৎকার শুরু করে। শিশুটির চিৎকারে তাঁর মা ছুটে এলে রনি সিকদার দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে তার মা তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে ঘটনায় পরের দিন ২৮ জুলাই শিশুটির বাবা বাদী হয়ে নলছিটি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। শিশুটির বাবার দায়ের করা ধর্ষন মামলার বিষয় নলছিটি থানা পুলিশ তদন্ত করে একই বছর ২০ অক্টোবর আদালতে একটি অভিযাগপত্র দাখিল করে।

২০১০ সালর ১১ জুলাই আদালতে মামলার অভিযাগ গঠন করা হয়। আদালত ৬ জনর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার ঝালকাঠি আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিজ্ঞ বিচারক শেখ মোঃঃ তোফায়েল হাসান আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। উল্লখ্য, ঘটনার সময় আসামী রনি সিকদার ১১ বছরের কিশোর হওয়ায়, শিশু আইন অনুযায়ী সাজা প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত শিকদার ফয়সাল হোসেন রনি (২০) কুশঙ্গলের ফয়রা গ্রামের নুরুল ইসলাম (নুরু পুলিশ) সিকদারের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby