বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

শিশু শিক্ষার্থী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন ও সমাবেশ

শিশু শিক্ষার্থী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন ও সমাবেশ

বাউফলে লাঠির আঘাতে আবুল বশার নামের এক শিশু শিক্ষার্থী হত্যার মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

আজ সোমবার সোমবার সকালে বাউফল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে সমাবেশ করেন ।

এ সমাবেশে বক্তব্য রাখেন, নিহতের বাবা খালেক মাতুব্বর ও ভাই মোশারেফ মাতুব্বর বলেন আবুল বশারকে পরিকল্পিত ভাবে হত্যা করা হলেও পুলিশ তাদেরকে গ্রেফতার করছেনা। খুনিরা এখনও এলাকায় ঘুরাফেরা করছে ও মামলা তুলে নেওয়ার জন্য নিহতের পরিবারকে হুমকী দিয়ে আসছে।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ বলেন, প্রথমে বাদি মামলা দিতে চায়নি আপোসের আশে । পরে তাদের থানায় এনে মামলা নেয়া হয়েছে । আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে ।

উল্লেখ্য,গত ১৬ ফেব্রুয়ারী উপজেলার নাজিরপুর গ্রামের আবুল বশারের শিশু পুত্র নাবিল (৭) ও একই গ্রামের চান মিয়ার পুত্র রবিউল (৭) একসাথে স্কুল থেকে পালিয়ে বাড়িতে আসে।

এ ঘটনা নিয়ে দুই পরিবারের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে আবুল বশারকে পিটিয়ে আহত করে রবিউলের বড় ভাই সাব্বির হোসেন।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎস্যা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হলে সেখানেই চিকিৎস্যাধীন অবস্থায় মারা যায় ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby