শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম
শুরুতেই জোড়া উইকেট হারিয়ে চাপে শ্রীলঙ্কা

শুরুতেই জোড়া উইকেট হারিয়ে চাপে শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক ::: ফাইনাল ম্যাচ। যে দল ভালো খেলবে, তাদের হাতেই উঠবে এশিয়া কাপের শিরোপা। এমন মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে শুরুটা একদমই ভালো হলো না শ্রীলঙ্কার। পাকিস্তানের বিপক্ষে ২৩ রানেই ২ উইকেট হারিয়ে বসেছে তারা।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে টস জিতেছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। প্রথমে শ্রীলঙ্কাকে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খায় শ্রীলঙ্কা। প্রথম ওভারটি করেন নাসিম শাহ। ওভারের তৃতীয় বলেই কুশল মেন্ডিসের স্টাম্প উড়িয়ে দেন পাকিস্তানের ডানহাতি এই পেসার।

নাসিমের ১৪২ কিলোমিটার গতির বলটি যেন বুঝতেই পারেননি কুশল। ডিফেন্ড করার আগেই উড়ে যায় তার অফস্টাম্প। গোল্ডেন ডাকে ফেরেন লঙ্কান ওপেনার। দলীয় ২ রানে প্রথম উইকেট হারায় শ্রীলঙ্কা।

এরপর পাথুম নিশাঙ্কা আর ধনঞ্জয়া ডি সিলভা কিছুটা সময় দলকে স্বস্তি দিয়েছিলেন। কিন্তু চতুর্থ ওভারে বল হাতে নিয়েই ১৭ বলে তাদের ২১ রানের জুটি ভাঙেন হারিস রউফ।

মিডঅফে ক্যাচ তুলে দেন নিশাঙ্কা (১১ বলে ৮)। বাবর আজম দৌড়ের মধ্যেই নেন দুর্দান্ত এক ক্যাচ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩.৫ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ২ উইকেটে ২৭ রান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 206,685 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby