মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৫০ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
শ্রীদেবীকে হারানোর ২ বছর, আবেগপ্রবণ জাহ্নবী

শ্রীদেবীকে হারানোর ২ বছর, আবেগপ্রবণ জাহ্নবী

বলিউডের নন্দিত অভিনেত্রী শ্রীদেবী, যার আচমকা বিদায়ে শোবিজ ইন্ডাস্ট্রি থমকে গিয়েছিল অনেকটা। দীর্ঘ দিনের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য চলচ্চিত্র। আজও দর্শক মনে ঠাই পেয়ে আছেন জনপ্রিয় অভিনেত্রী। গতকাল ছিল এই অভিনেত্রীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী।

দেখতে দেখতে ২ বছর কেটে গেলেও এখনও তাঁকে প্রতিদিন মনে করেন স্বামী বনি কাপুর ও দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুর।

জাহ্নবী একাধিকবার বলেছেন যে প্রতিদিন তিনি মাকে মনে করেন। শ্রীদেবীর সঙ্গে একটি ছবি পোস্ট করে একই কথা লেখেন জাহ্নবী। শৈশবের অ্যালবাম থেকেই একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। ছবিতে মাকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, তোমায় রোজ মিস করি।

এই ছবি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন নেটিজেনরাও। জাহ্নবীর ভক্তরাও সমবেদনা জানান তাঁকে।

প্রসঙ্গত, দুবাইয়ে মোহিত মারওয়ার বিয়েতে গিয়েছিলেন তিনি। জাহ্নবীর ২১ তম জন্মদিনের কেনাকাটা করার জন্য আরও অতিরিক্ত ২ দিন সেখানে ছিলেন তিনি। কিন্তু দুবাইয়েরই এক হোটেলের ওয়াশরুমে বাথটাবে মৃত্যু হয় তাঁর।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby