শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:২৫ অপরাহ্ন

সম্পর্ক ভাঙনের গুঞ্জন উড়িয়ে দিয়ে রণবীর বললেন দীপিকা এখনও হৃদয়ের রানি

সম্পর্ক ভাঙনের গুঞ্জন উড়িয়ে দিয়ে রণবীর বললেন দীপিকা এখনও হৃদয়ের রানি

অনলাইন ডেস্ক ::: দীপিকা পাডুকোনের ভালোবাসাতেই রয়েছেন রণবীর সিং। তাদের সম্পর্কে কোনো তিক্ততা নেই। সম্পর্ক ভাঙনের সব গুঞ্জন উড়িয়ে দিলেন রণবীর সিং। মঙ্গলবার (৪ অক্টোবর) এক টুইট বার্তায় বিষয়টি স্পষ্ট করেছেন তিনি। টুইটে তিনি স্পষ্টই জানিয়ে দেন, দীপিকা এখনও হৃদয়ের রানি।

কয়েকদিন আগে মুম্বাইয়ের এক ট্যাবলয়েডের বিনোদন সাংবাদিকের টুইট থেকে দীপিকা-রণবীরের সংসার ভাঙনের গুঞ্জন শুরু হয়। টুইটে ওই সাংবাদিক লেখেন, সংসারে অশান্তির কারণে নাকি মানসিক অবসাদে ভুগছেন দীপিকা। এ জন্য তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছে।

টুইটটি ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে এবং তা দেখে আঁতকে উঠেন রণবীর ও দীপিকার অনুরাগীরা। তবে অনেক নেটিজেন মনে করছেন, এ টুইট একেবারেই ভুয়া। অন্যদিকে, দীপিকা ও রণবীর ঘনিষ্ঠদের মতে, তাদের সম্পর্কে কিছুই হয়নি। রণবীর ও দীপিকা ভালোবাসার মধ্যেই আছেন। তাদের সম্পর্ক ঠিক আছে।

বিষয়টি নিয়ে মঙ্গলবার সকাল ৭টা ৪৩ মিনিটে টুইট করেছেন রণবীর সিং। সেখানে তিনি লিখেছেন, ‘আমার রানি! আমাদের গর্বিত করেছে’।

২০১৩ সালে সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘গোলিওকি রাসলীলা রামলীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান রণবীর-দীপিকা। এরপর থেকে যে কোনো অনুষ্ঠান বা পার্টিতে হাতে হাত রেখে একসঙ্গে উপস্থিত হন তারা।

২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন তারা। বালবিয়ানেল্লোতে ১৪ ও ১৫ নভেম্বর রনভীর সিং ও দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর ১৬ নভেম্বর বিয়ের ছবি প্রকাশ করেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby