মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কেক কেটে জাতির জনক শেখ মুজিবের জন্ম শতবর্ষ পালন

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কেক কেটে জাতির জনক শেখ মুজিবের জন্ম শতবর্ষ পালন

ব্যতিক্রমী আয়োজনে জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী পালন করল ‘নিউজ এডিটরস কাউন্সিল, বরিশাল। শহরের বঙ্গবন্ধু উদ্যানস্থ জাতির পিতার প্রতিকৃতির সামনে সুবিধাবঞ্চিত অন্তত ১০জন শিশুকে নিয়ে কেক কাটেন সংগঠনের সভাপতি হাসিবুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ। যা মুজিবর্ষে উদাহরণ হয়ে থাকলো। বরিশালের আলোচিত এই সাংবাদিক সংগঠনটি এর আগে ও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়নে সহায়ক ভুমিকা রেখেছেন। কিন্তু এবার ব্যতিক্রম এখানে রাষ্ট্রীয় একটি অনুষ্ঠান অর্থাৎ মহামানব বাঙালি জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্মদিনেও নেতৃবৃন্দ সেই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে রেখেছেন। এই আয়োজন আজ (মঙ্গলবার ১৭ই মার্চ) সন্ধ্যারাতের।

সংগঠনটির সভাপতি হাসিবুল ইসলাম বলেন- বিশেষ একটি দিনে বরিশাল প্রেক্ষাপটে সাংবাদিকদের সংগঠন গুলো নানান আয়োজনে কর্মসূচি পালন করলে ও সুবিধাবঞ্চিতদের শিশুদের কাছে রাখার উদাহরণ নেই। অথচ এই দিনটি শুধু শেখ মুজিবের জন্মদিনই নয়, জাতীয় শিশু দিবস ও বটে। তাই নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশাল তাদের ব্যতিক্রমী আয়োজন পালন করল সুবিধবাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কেটে।

কেক কাটার সময় উপস্থিত ছিলেন- বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মানুন অর রশিদ, সংগঠনের সহ-সভাপতি আমিনুল শাহীন, কোষাধ্যক্ষ আল আমিন গাজী, কার্যনিবাহী সদস্য মোঃ আসাদুজ্জামান, রিয়াজ পাটোয়ারী, সৈয়দ বাবু, শহিদুল্লাহ সুমন, সাইফুল ইসলাম, মাহাদী হাসান ও প্রিন্স তালুকদার, রাকিব হোসেনসহ নেতৃবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby