বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩৮ অপরাহ্ন

সেন্সরে প্রশংসিত বিশ্বসুন্দরী, পেলো আনকাট ছাড়পত্র

সেন্সরে প্রশংসিত বিশ্বসুন্দরী, পেলো আনকাট ছাড়পত্র

গেল বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি। এর আগে দুইবার মুক্তির তারিখও ঘোষণা করা হয়। কিন্তু ছবিটি মুক্তি পায়নি।

এরইমধ্যে জানা গেল, আজ বৃহস্পতিবার সন্ধ্যায় আনকাট সেন্সর ছাড়পত্র পেলো সিনেমাটি। বাংলাদেশ জার্নালকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির।

তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, আজ বৃহস্পতিবার সেন্সর বোর্ডের সবাই ছবিটি দেখেছি। এটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে।

তিনি সিনেমাটি সম্পর্কে বলেন, প্রথম দিকে সিনেমাটি নিয়ে আমরা একটু সন্দিহান ছিলাম। কিন্তু আজকে সিনেমাটি দেখার পর আমাদের ধারণা পাল্টে গিয়েছে। এক কথায় অসাধারণ একটি ছবি ‘বিশ্ব সুন্দরী’। সেন্সর বোর্ডে যারা ছিলেন, সবাই ছবিটি দেখার পর ভূয়সী প্রশংসা করেছে।

তিনি আরও বলেন, সিনেমাটির গল্প সত্যি অসাধারণ এবং প্রশংসার যোগ্য। ছবিটির অর্ধেক দেখার পরও বুঝতে পারছিলাম না আসলে কি হবে! ছবির গল্প, নির্মাণ, ডাইমেনশন খুবই দুর্দান্ত হয়েছে। ছবিটিতে মুক্তিযুদ্ধের সময়ের বীরাঙ্গনার গল্পও দেখানো হয়েছে। আমার মনে হচ্ছে, দর্শকরা ছবিটিকে সাদরে গ্রহণ করবেন।

সিনেমাটি গেল ডিসেম্বরে একবার সেন্সরে জমা পড়ে। তখন সিনেমাটি অসম্পূর্ণ থাকায় পরে আবার রিশুট করে সেটি সেন্সরে পাঠানো হলে আজকে সন্ধ্যায় সিনেমাটি আনকাট সেন্সর ছাড়পত্র পায়।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স প্রযোজিত এ সিনেমাতে সিয়াম-পরীমনি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরা মিঠুসহ আরও অনেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby