শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৫ অপরাহ্ন

১০ টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ,  ৭৬ বছরের বৃদ্ধ আটক

১০ টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ,  ৭৬ বছরের বৃদ্ধ আটক

নিউজ ডেস্ক :: ১০ টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ,  ৭৬ বছরের বৃদ্ধ আটক।

 

১০ টাকার লোভ দেখিয়ে এক নাবালিকাকে বাড়িতে ডেকে ধর্ষণ করেছেন ৭৬ বছরের এক বৃদ্ধ। এরপর ওই কিশোরীকে ধর্ষণ করার জন্য ৪৭ বছরের বন্ধুকে ফোন করে বাড়িতে ডাকেন ওই বৃদ্ধ। এই ঘটনাটি ঘটেছে ভারতের ছত্রিশগড়ে। রোববার ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। খবর সংবাদ প্রতিদিনের।

পুলিশ জানায়, এই ছত্রিশগড়ের বলোদা বাজার জেলার ঘটনা। দুই অভিযুক্ত কুঞ্জরাম ভার্মা (৭৬) ও রমেশ ভার্মাকে (৪৭) ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি কয়েক দিন আগের হলেও প্রকাশ্যে আসে গত শনিবার। কুঞ্জরাম একা থাকতেন। মাঝেমাঝেই সে ১০ টাকা দেবে বলে কিশোরীকে বাড়িতে ডাকতো। এদিনও একইভাবে নাবালিকাকে বাড়িতে ডেকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এরপর বন্ধু স্থানীয় মুদি দোকানদার রমেশ ভার্মাকে বাড়িতে ডাকেন কুঞ্জরাম। এরপর রমেশও কিশোরীকে ধর্ষণ করে।

স্থানীয় একা নারী কুঞ্জরামের বাড়ি থেকে কিশোরীকে বের হতে দেখেন। সঙ্গে সঙ্গে বিষয়টি কিশোরীর মাকে জানান তিনি। এরপর মেয়ের কাছ থেকে সব শুনে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর মা। পরে পুলিশ দুই অভিযুক্ত কুঞ্জরাম ভার্মা ও রমেশ ভার্মাকে গ্রেফতার করে।

বলোদা বাজারের পুলিশ সুপার দীপক ঝা জানিয়েছেন, কিশোরী অভিযোগ করেছে দুই অভিযুক্ত তাকে মোট তিনবার ধর্ষণ করে। মেয়েটি পুলিশের কাছে এসে পেটে ব্যথা এবং বমির হওয়ার কথাও জানিয়েছিল। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে সোমবার তাকে রিলিজ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। অভিযুক্তদের বিরুদ্ধে গণধর্ষণ, যৌন অপরাধ ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby