শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

শিরোনাম
২৬ কেজি গাঁজাসহ, আরিফ আটক

২৬ কেজি গাঁজাসহ, আরিফ আটক

নিউজ ডেস্ক :: ২৬ কেজি গাঁজাসহ, আরিফ আটক

রংপুরের মিঠাপুকুর উপজেলায় জরুরি ওষুধ সরবরাহের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান থেকে ২৬ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১৩। এ সময় আরিফ হোসেন (২৫) নামের এক যুবককে আটক করা হয়। আটক যুবক কুমিল্লা জেলার বাসিন্দা।

 

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহভাজন একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় রাখা ২৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক পরিবহণে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করার পাশাপাশি চালককে আটক করা হয়েছে। জব্দ করা পিকআপটির সামনে লাগানো স্টিকারে লেখা রয়েছে ‘জরুরি ওষুধ সরবরাহের কাজে নিয়োজিত’। গাড়িতে কুমিল্লা-ম ৫৯-০০৬৫ লেখা একটি নাম্বার প্লেট রয়েছে। তবে অভিযানের সময় ওই চালক গাড়ির বৈধ কোনো কাজগপত্র দেখাতে পারেননি।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ভ্যানচালক যুবক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মিঠাপুকুর থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 206,685 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby