মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

শিরোনাম
বরিশালে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ বরিশালে ওয়ার্ডের বরাদ্দকৃত সারের ডিলার বিক্রির অভিযোগ, কৃষকের ভোগান্তি ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি: ডিএমপি আগৈলঝাড়ায় প্রশাসনের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট ও চায়না দুয়ারী জাল জব্দ আর্জেন্টিনা ব্রাজিল নিয়ে চাঁদপুরে তর্ক গড়ালো খুন পর্যন্ত। বরিশালে লঞ্চ চলাচল শুরু হওয়ায় সাধারন যাত্রীদের মাঝে ফিরেছে স্বস্তি পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বরিশালে আ’লীগের কর্মসূচি ঘোষণা বরিশালে জমি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেফতার সারাদেশে হাসপাতালে আরও ৩৬৬ ডেঙ্গুরোগী
৬ বছর পর ঈদে আসছে অনন্ত জলিলের সিনেমা

৬ বছর পর ঈদে আসছে অনন্ত জলিলের সিনেমা

ছয় বছর আগে অর্থাৎ ২০১৪ সালে মুক্তি পেয়েছিল অনন্ত জলিলের সর্বশেষ সিনেমা ‘মোস্টওয়েলকাম ২’। এরপর অনেকটা সময় পেরিয়ে গেলেও নতুন সিনেমায় দেখা যায় নি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়ককে। তবে গেল বছরে একটি বিগ বাজেটের সিনেমার শুটিং শুরু করেন এই নায়ক। ছবির নাম ‘দ্বীন-দ্য ডে’। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

তবে নতুন খবর হলো, আসছে কোরবানি ঈদেই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এতে অনন্ত জলিলের সঙ্গে জুটি বেঁধে ৬ বছর পর পর্দায় হাজির হবেন চিত্রনায়িকা বর্ষা। এরইমধ্যে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে বলে এক ঘনিষ্ট সূত্রে জানা যায়।

দীর্ঘ দিনের বিরতি কাটিয়ে সিনেমায় ফিরছেন অনন্ত জলিল ও বর্ষা জুটি। ছবিটি নির্মাণ করতে প্রায় দুই বছর সময় লেগেছে। ২০১৯ সাল থেকে শুটিং শুরু হয় ছবিটির। ইরানের হেরাতের দুর্গম পাহাড় ও মরুভূমি, আফগানিস্তান সীমান্তে শুটিং চলেছে ছবিটির। এছাড়াও ঐতিহাসিক স্থানের জন্য বিখ্যাত দেশটির আরও অনেক লোকেশনই দেখা যাবে এ ছবিতে। পাশাপাশি বাংলাদেশের বুড়িগঙ্গা ব্রিজ, ৩০০ ফিট, হেমায়েতপুরে শিল্প পার্কসহ বিভিন্ন লোকেশনে হয়েছে ছবিটির দৃশ্যায়ন।

২০১৮ সালের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রের বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এখানে অনন্তকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসগোষ্ঠিদের দমনে অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। ছবিটিতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হবে। ধুন্ধুমার অ্যাকশানে ভরপুর ছবিটিতে থাকবে পারস্য সভ্যতার আমেজ।

এদিকে সদ্য শেষ হওয়া প্রযোজক সমিতির বনভোজনে অনন্ত জলিল প্রথমবারের মতো ‘দিন-দ্য ডে’ ছবির ট্রেলার উন্মোচন করেন। অ্যাকশন ও রহস্যে ঘেরা ছবিটির গল্পের প্রয়োজনে বাংলাদেশ, আফগানিস্তান ও ইরানের চোখধাঁধানো লোকেশনে মারপিটের দৃশ্য ধারণ করা হয়, যা ট্রেলারে দেখে পছন্দ করেন উপস্থিত চলচ্চিত্রকর্মীরা। শিগগিরই ট্রেলারটি সবার জন্য উন্মুক্ত করা হবে।

ছবিটি নিয়ে উচ্ছ্বসিত অনন্ত জলিল বলেন, ‘আমার দৃঢ় বিশ্বাস বাস্তবে আমার ছবির সিনেমার শুটিং দেখে আপনি হলিউডের সিনেমা দেখার অভিজ্ঞতা লাভ করবেন।’

অনন্ত’র সূত্রে নিশ্চিত হওয়া গেছে, আসছে কোরবানি ঈদে ছবিটি ইরান ও বাংলাদেশসহ বিশ্বের বেশ কিছু দেশে মুক্তি পাবে।

আইএন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,614 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby