বুধবার, ২৯ Jun ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

শিরোনাম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের উন্নয়ন কাজ পরিদর্শনে ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, মেজবাহ উদ্দিন মাস্ক পরা বাধ্যতামূলক ‘মসজিদে যেতে পারবে না শিশু-বৃদ্ধ-অসুস্থরা’ নামাজ আদায়ে ৯টি নির্দেশনা বরিশালে ৬৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক বরগুনার স্থগিত হওয়া উপ-নির্বাচনের ভোটগ্রহণ আমার যত আগুন পুরুষ সঙ্গী, শ্রীলেখা মিত্র এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ভিডিও  ব‌রিশালে রোবট পদ্মার উদ্বোধন পণ্য হিসেবে পদ্মা সেতু দিয়ে পিকআপে পার করা যাবে মোটরসাইকেল স্পিড গান-সিসিটিভি বসিয়ে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের সিদ্ধান্ত’
৯০০ পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

৯০০ পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

নিউজ ডেস্ক :: ৯০০ পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

 

নোয়াখালী জেলা শহর মাইজদী হাউজিং আবাসিক এলাকায় অভিযান চালিয়ে হারুনুর রশিদ কাজল (৫৮) ও ইকবাল হোসেন (৪২) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (১৭ জুন) দুপুরে আটককৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাউজিং এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিনগর গ্রামের মৃত আক্কাছ মিয়ার ছেলে হারুনুর রশিদ কাজল ও ছয়ানি ইউনিয়নের ভবানি জীবনপুর গ্রামের নুরুল আমিনের ছেলে ইকবাল হোসেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মাদকদ্রব্য উদ্ধারে গোয়েন্দা পুলিশের অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে শহরের হাউজিং এলাকায় মাদকদ্রব্য বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় পেশাদার মাদক কারবারি কাজল ও ইকবালকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা একটি পলিথিন ব্যাগ থেকে ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় দুই মাদক কারবারির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 160,786 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby