শুক্রবার, ১০ Jul ২০২০, ১০:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মরণব্যাধি করোনার মধ্যেও বহুমুখী প্রতারণা রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের বাবা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব
৭ বছরের কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টায় থানায় মামলা-আটক ১

৭ বছরের কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টায় থানায় মামলা-আটক ১

নিজস্ব প্রতিনিধি:

দুর্গাপুরে ৭ বছরের এক কন্যা শিশু কে ধর্ষণ চেষ্টার অভিযোগে শহিদুল ইসলাম শহিদ(৪০) কে আটক করেছে থানা পুলিশ। ধর্ষন চেষ্ঠার অভিযোগে তার বিরুদ্ধে ওই কন্যা শিশুটির বাবা বাদী হয়ে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। গত (বৃহস্পতিবার) বেলা ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার গোড়খাই গ্রামের মৃত আনছার আলীর ছেলে শহিদ। শিশুটি ১টি মাদ্রাসার ছাত্রী। গ শিশুটি মাদ্রাসা থেকে বাড়িতে যায়। সে গত বৃহস্পতিবার বিকালে ৪ বছরের শিশুকে খেলার মাঠ থেকে চকলেট খায়ানোর প্রলোভন দেখিয়ে তাকে ১ টি কক্ষে নিয়ে যায়। পরে ওই কক্ষের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণের জোর চেষ্টা চালায়।

তার হাত থেকে বাঁচতে ওই সময় শিশুটি চিৎকার করে। তার চিৎকারে অভিযুক্ত পালিয়ে যায়। পরে শিশুটি তার মাকে বিষয়টি জানান। এসময় শিশুটির মা স্থানীয় লোকজনকে বিষয়টি বলেন এবং ঘটনাস্থলে যায়। এর মধো লম্পট এলাকা ছেড়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কন্যা শিশুটি উদ্বার করে দুর্গাপুর হাসপাতালে পাঠিয়ে দেন। এ ঘটনায় থানা পুলিশ অভিযুক্ত শহিদকে আটক করে পুলিশ হেফাজতে দেওয়া হয়।

এ বিষয় দুর্গাপুর থানা অফিসার ইনর্চাজ (ওসি) তদন্ত মাহামুদুল হাসান জানিয়েছেন, অভিযুক্ত ব্যাক্তিকে আটক করা হয়েছে। শিশুর আলামতের রির্পোটের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষন চেষ্ঠার অভিযোগে শহিদের বিরুদ্ধে কন্যা শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana