শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী আর নেই ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য, ৯৪ কেজি থেকে শুভর সিক্স প্যাক মেঘনার ভাঙণ রোধে ৩ হাজার ২০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে সরকার, প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম দেশে গত ২৪ ঘন্টায় করোনায় প্রাণ গেলো আরও ২২ জনের, নতুন শনাক্ত ১৫৪১ জন বরিশালসহ দেশের ১৯টি অঞ্চলে ঝড়ের পূর্বাভাস, ঐসব নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত ভারতে করোনা আক্রান্ত ৫২ লাখ ছাড়ালো বেকারত্বের অভিশাপ দুর করতে কাজ করছেন ‘জাকের পার্টি’ ফয়েজ-উল-বারী আবারও বাড়ল সোনার দাম ভরি প্রতি ২৪৪৯ টাকা নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দিয়ে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই ‘বিট পুলিশিং’ বিএমপি কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান ‘স্বাস্থ্য মন্ত্রণালয় যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে বলেই করোনাভাইরাস নিয়ন্ত্রণে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে প্ল্যান বহির্ভুত ভবন নির্মাণ ‘৪ ব্যক্তিকে’ ৬৪ লাখ ৯৭ হাজার ২৮০ টাকা জরিমানা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৯৩ জন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার খনি দুর্নীতি মামলা, শুনানি আগামী ১৭ নভেম্বর বরিশাল অঞ্চলের ২৫ জন সহ এমপিওভুক্ত হচ্ছেন ২ হাজারের বেশি শিক্ষক-কর্মচারী বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ৯৭ লাখ ছাড়িয়েছে, মৃতের সংখ্যা ৯ লাখের ও বেশি মানুষ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সাদেক আব্দুল্লাহ’র সাথে, সম্পাদক পরিষদের শুভেচ্ছা বিনিময় ‘ছাত্র অধিকার পরিষদ’ বরিশাল সরকারী বিএম কলেজ শাখার কমিটি অনুমোদন ঝালকাঠির রাজাপুরে নির্মাণাধীন ছাদ থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু বরিশাল জেলার ৮১টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে আর্থিক অনুদানের ১৬ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ আজ  দুপুর ১টার দিকে বিএম কলেজে মুখোশধারীদের হামলা, লন্ডভন্ড সমাজকল্যান বিভাগ
করোনা তল্লাশির নামে ঘরে ঢুকে কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ

করোনা তল্লাশির নামে ঘরে ঢুকে কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ

করোনা তল্লাশির কথা বলে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে এক কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে ৫ বখাটে। শনিবার দিবাগত রাত ৩টার দিকে জামালপুরে সদর উপজেলার মেষ্টা ইউনিয়নে পাশবিক ঘটনাটি ঘটে।

খোঁজাখুজির পর পরদিন রোববার সকালে ঝিনাই নদীর ওপারে জঙ্গলে আহত অবস্থায় কিশোরীকে উদ্ধার করে স্থানীয়রা। ওইদিন দুপুরে কিশোরীকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার তার ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হবে।

এদিকে ধর্ষণের অভিযোগে মিজান (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। এ ব্যাপারে রাশেদুল ইসলাম পুষন ও মিজানসহ অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ সালেমুজ্জামান।

ধর্ষণের শিকার কিশোরীর বাবা জানায়, শনিবার রাত ৩টার দিকে করোনাভাইরাসের জন্য পুলিশ পরিচয়ে তল্লাশি করতে দরজা খুলতে বলে। দরজা খুলে দেখি ৫/৬ জনের দল। প্রথমে তারা পানি খেতে চায়। পানি এনে দিলে আমার মেয়ের হাত ধরে জোর-জবরদস্তি শুরু করে। বাধা দেয়ায় গলায় ধারালো ছুড়ি ধরে মারধর করে তাকে কোলে তুলে নিয়ে যায় তারা। সেখানে ৫ জন মিলে ধর্ষণ করে ফেলে রেখে যায়।

তিনি জানান, ৫ জনের মধ্যে একই গ্রামের আবু বক্করের ছেলে পুষন ও ওর বন্ধু টগার চরের মিজানকে চিনতে পারি। খোঁজাখুজির পর পরদিন রোববার সকালে ঝিনাই নদীর পড়ে জঙ্গল থেকে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি সালেমুজ্জামান আরো জানান, কিশোরীর বাবা বাদী হয়ে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেছে। মিজান নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আজ (সোমবার) কিশোরীর ডাক্তারি পরিক্ষা সম্পন্ন করা হবে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন এ প্রসঙ্গে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। দেশের এই দুঃসময়ে পুলিশের নাম ব্যবহার করে করোনা তল্লাশি নামে অপরাধীরা এই ধরনের অপরাধ করছে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana