সোমবার, ০৬ Jul ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাবির হলের মাঠে ১টি ‘গাঁজা’ গাছ বাংলাদেশে বৈধভাবে প্রথম আমদানি করা ‘স্বর্ণ’ বিক্রি শুরু পটুয়াখালীর কলাপাড়ায় এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’ ডিসি, খাইরুল আলম আগামী “১ আগস্ট ঈদ হলে” বেশি বোনাস পাবেন সরকারি চাকুরেরা লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল এক কিশোরী! চেয়ারম্যান গোলাম ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা ভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ৩২৯৮ জন অবশেষে “লকডাউন” হলো নোভা ডায়াগোনস্টিক সেন্ট্রার মাস্ক কখন স্বাস্থ্যের জন্য বিপজ্জনক “বিশ্ব স্বাস্থ্য সংস্থার” নতুন নির্দেশনা ঘরে বসে তৈরি করুন নুডলস পিৎজা, মাত্র ১৫ মিনিটেই! বিদায় নেবে না করোনা ভাইরাস, আক্রান্ত হবে ৬০ কোটি মানুষ ও মৃত্যু ৩৭ লাখ! সরোজ খানের সঙ্গে প্রথম সাক্ষাৎ এর পর আমি কেঁদেই ফেলেছিলাম, শিল্পা শেঠি করোনা ভাইরাসের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা, ড.সারা গিলবার্ট বরিশালে নতুন করে ২৪ জনের করোনা ভাইরাস শনাক্ত, ৩ জনের মৃত্যু পুলিশে বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে “কোন তদবির নয়” আইজিপি, বেনজীর আহমেদ বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ১ দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে আন্তর্জাতিক মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার বরিশাল বিভাগের সাধারণ সম্পাদক হলেন, মোঃ মিরাজ খান যুক্তরাজ্যের বিলবোর্ডে বাংলাদেশি বংশোদ্ভূত ‘ডাক্তার ফারজানা হোসেইন’ মাশরাফির আবারও করোনাভাইরাস পজেটিভ
রাজশাহীতে করোনা, উপসর্গ নিয়ে ১জন নারীর মৃত্যু

রাজশাহীতে করোনা, উপসর্গ নিয়ে ১জন নারীর মৃত্যু

শাহীন আলমঃ
রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে একজন নারীর মৃত্যু হয়েছে। আজ (সোমবার ২০ এপ্রিল) বেলা ১১টা ৩০ মিনিটের দিকে রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুল কবির এতথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তরের সময় রোববার (১৯ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে পথেই তার মৃত্যু হয়। ওই নারী ৪/৫দিন ধরে জ্বর, সর্দি-কাশি, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানায় ভুগছিলেন। অবস্থার অবনতি হলে গত রোববার দিনগত রাত সাড়ে ১০ টার দিকে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ডা. আরিফুল কবির বলেন, গভীর রাতে রোগীর শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে রামেক হাসপাতালে জরুরি ভিত্তিতে স্থানান্তর করা হয়। কিন্তু রামেক হাসপাতালে নেওয়ার পথে তাহার মৃত্যু হয়। এর পর পরিবারের সদস্যরা তার মরদেহ আবারও মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে রাতেই তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়। 

মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana