শুক্রবার, ১০ Jul ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব বনারীপাড়ায় শেখ হাসিনা সেনানিবাসের উদ্যোগে গর্ভবতী মায়েদের ‘বিনামূল্যে চিকিৎসা’ প্রদান বরিশালে নতুন করে ১১৪ জন করোনায় আক্রান্ত, মোট ৩৬৫১ জন দানবের বাম্পার ফলন হয় কেন? আরিফ আহমেদ মুন্না !
ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে অসহায়দের মাঝে ফ্রি সবজি বিতরণ

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে অসহায়দের মাঝে ফ্রি সবজি বিতরণ

মোঃ আহসান হাবীব, ময়মনসিংহ প্রতিনিধি: প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে পিকআপ’ভর্তি ফ্রি সবজি নিয়ে দাঁড়িয়েছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ। প্রথম ও দ্বিতীয় ধাপে নগরের  ৫ টি ওয়ার্ডে ৮০০শ জন অসহায় মানুষের মধ্যে ফ্রি সবজি বিতরন করেছেন ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা এস এম নাসির উদ্দিন হীরার নেতৃত্বে নেতাকর্মীরা। আজ (বুধবার (২৯এপ্রিল ) পর্যন্ত ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) ৫টি ওয়ার্ডের মধ্যে ৮০০শ পরিবারের মধ্যে ফ্রি সবজি বিতরণ করা হয়েছে। এদিন সকালে বেগুন, পটল, ঢেরস, টমেটো, ডাটা, মিষ্টি কুমড়া, চাল কুমড়া, পুঁইশাক, পাটশাক, লালশাক, লাউশাক, শসাসহ নানা ধরনের শাক-সবজি বিনামূল্যে বিতরণ করা হয়। এ বিষয়ে নাসির উদ্দিন হীরা জনান,দেশের এ দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভাই নির্দেশ দিয়েছেন। সে প্রেক্ষিতেই ময়মনসিংহ সিটি করপোরেশনের নগর পিতা ইকরামুল হক টিটু ভাইয়ের পরামর্শে এ উদ্যোগ নিয়েছি আমরা।

এজন্য গঠিত ওয়ার্ডভিত্তিক কয়েকটি টিম প্রতি এলাকার গিয়ে শাক-সবজি পৌঁছে দিচ্ছে। যতদিন এ দুর্যোগ থাকবে ততদিন ধাপে ধাপে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এমন উদ্যোগের সাধুবাদ জানিয়ে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন, আমরা জানি দেশের মানুষের সব বিপদে-আপদে ছাত্রলীগের নেতা-কর্মীরা সবসময় তাদের পাশে দাঁড়ায়, অগ্র সৈনিক হিসেবে কাজ করে। ছাত্রলীগ নেতা হীরার এ উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে। দেশের এ সংকটময় মুহূর্তে তার মতো অন্য নেতা ও বিত্তবানদের এগিয়ে আসতে হবে।করোনাভাইরাসে কারণে শ্রমজীবীদের কাজ বন্ধ থাকায় ময়মনসিংহে বিপাকে পড়েছে অসহায় কৃষক। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে যার স্থান থেকে করোনাভাইরাসের কারণে দেশে লকডাউন থাকায় অসহায়, মধ্যবিত্ত, শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

উল্লখ প্রকাশ থাকে যে, এর আগে
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপ্রেরণায় ও সিটি মেয়র ইকরামুল হক টিটুর নির্দেশে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের এক ঝাঁক নেতাকর্মী অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছে
ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের নেতা হীরার
নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা মসিক এর ২৯ নং ওয়ার্ডের উজান বারেরা এলাকায় কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে। হীরার নেতৃত্বে মাঠ থেকে প্রায় আঠার কাঠা জমির ধান কেটে কৃষকের বাড়ি পযন্ত পৌঁছে দিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana