শুক্রবার, ১০ Jul ২০২০, ০৮:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব বনারীপাড়ায় শেখ হাসিনা সেনানিবাসের উদ্যোগে গর্ভবতী মায়েদের ‘বিনামূল্যে চিকিৎসা’ প্রদান বরিশালে নতুন করে ১১৪ জন করোনায় আক্রান্ত, মোট ৩৬৫১ জন দানবের বাম্পার ফলন হয় কেন? আরিফ আহমেদ মুন্না !
বরিশালে করোনার উপসর্গ নিয়ে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

বরিশালে করোনার উপসর্গ নিয়ে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের (কোভিড-১৯) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে উপ-পরিদর্শক (এসআই) মর্যাদার এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে জয়নাল আবেদিন নামের ওই পুলিশ কর্মকর্তা হাসপাতালের আই সলিউশন ওয়ার্ডে মারা যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে- এসআই জয়নাল আবেদিন গতকাল (রোববার ১০ মে) দুপুরের পর করোনা উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে হাসপাতালে আসেন। জরুরি বিভাগের চিকিৎসকেরা তাকে দেখার পরে হাসপাতালের আই সলিউশন ওয়ার্ডে ভর্তি করেন।

ওইদিন রাত নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল। কিন্তু রিপোর্ট আসার আগেই আজ (সোমবার ১১ ম)) রাত ৮টা ১৫ মিনিটের দিকে পুলিশ কর্মকর্তার মৃত্যু হলো।

হাসপাতাল পরিচালক ডা. বাকির হোসেন জানান, পুলিশ কর্মকর্তা করোনায় আক্রান্ত ছিলেন কী না তা রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত বলা সম্ভব হচ্ছে না। তার লাশটি স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিয়ম কানুন মেনে দাফন করতে বলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana