শুক্রবার, ১০ Jul ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব বনারীপাড়ায় শেখ হাসিনা সেনানিবাসের উদ্যোগে গর্ভবতী মায়েদের ‘বিনামূল্যে চিকিৎসা’ প্রদান বরিশালে নতুন করে ১১৪ জন করোনায় আক্রান্ত, মোট ৩৬৫১ জন দানবের বাম্পার ফলন হয় কেন? আরিফ আহমেদ মুন্না !
রংপুরে আরও ৩১ জনের কোভিড-১৯ শনাক্ত,

রংপুরে আরও ৩১ জনের কোভিড-১৯ শনাক্ত,

virus 3d illustration

অনলাইন ডেস্ক: রংপুর মেডিক্যাল কলেজে নমুনা পরীক্ষায় নতুন করে আজ (শুক্রবার ১৫মে)  ৩১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুর জেলায় ২৮ জন এবং লালমনিরহাটে একজন ও কুড়িগ্রামে ২জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে রয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের ৪জন, পুলিশ লাইন্স এর ১জন, রংপুর মেডিক্যাল কলেজের আনসার সদস্য ১০ জন, নগরীর কামারপাড়ায় ১জন, বাহারকাছনা এলাকায় একজন, নিউ জুম্মাপাড়ায় ৬জন, সাতগড়া এলাকায় একজন, ধাপ লালকুঠি এলাকায় একজন, মেডিক্যাল পশ্চিমগেট এলাকায় একজন, পীরগঞ্জে একজন ও পীরগাছায় একজন।

 

এনিয়ে রংপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০২ জনে। এ ছাড়া লালমনিরহাটে একজন এবং কুড়িগ্রামের নাগেশ্বরী ও ভূরুঙ্গামারীতে একজন করে শনাক্ত হয়েছে। আজ শুক্রবার রংপুর মেড্যিাকল কলেজে নমুনা পরীক্ষায় নতুন করে এ ৩১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়।

রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু জানান, আজ (শুক্রবার ১৫ মে) কলেজে দুই দফায় ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৩১ জন আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশনে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana