শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১৩ পূর্বাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
ঢাকা সিটি করপোরেশনের প্রথম মেয়র হানিফের আজ ১৪তম মৃত্যুবার্ষিকী বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত ৬ কোটি ১৯ লাখের ও বেশি মানুষ এবার করোনায় বিপর্যস্ত জার্মানি, আক্রান্তের সংখ্যা ১০ লাখ ২৭ হাজার ছাড়ালো প্রেমিকার সাথে ‘ব্রেকআপ হাওয়ায়’ বন্ধুকে হত্যা করে নদীতে লাশ ভাসিয়ে দিলেন বন্ধু বিদেশি কর্মীদের জন্য কোভিড-১৯ টেস্ট বাধ্যতামূলক করল মালয়েশিয়া বরিশালের ফায়জুল হক খান ৫৬ হাজার ৩০০ পিস ইয়াবাসহ আটক শ্বশুরকে গলা কেটে হত্যা করল জামাতা আইজিপি ড. বেনজীর আহমেদের নামে সোশ্যাল মিডিয়ায় ‘গুজব’ ছড়ানো হচ্ছে, পুলিশ হেডকোয়ার্টার্স মায়ের ওপর অভিমান করে ৮ম শ্রেণীর স্কুলছাত্রের আত্মহত্যা মেসির নামে ‘বার্সার স্টেডিয়াম’ ঘোষণা দিয়েছেন, এমিলি রউসাদ ‘আ.লীগ-বিএনপির লড়াই নাই, দেশের মানুষ ভাই ভাই’ হেফাজতের আমির, জুনায়েদ বাবুনগরী বরিশালে সভা-সমাবেশ করার আগে প্রশাসনের অনুমতি নেওয়ার পরামর্শ বরিশালে অসুস্থ ২৮ নং ওয়ার্ড কাউন্সিলরের পাশে, মেয়র সাদিক আব্দুল্লাহ দুনিয়াবি উদ্দেশ্যে নয় মানুষকে আল্লাহর সাথে পরিচয় করানোর জন্যই চরমোনাই মাহফিল, চরমোনাই পীর বরিশালের বানারীপাড়া উপজেলার ক্রীড়াঙ্গনকে যিনি আজও বাঁচিয়ে রেখেছেন বানারীপাড়ায় ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক সেবী বেল্লাল পুলিশের খাঁচায় উজিরপুর পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী মো: গিয়াস উদ্দিন গাজীপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার করোনায় আজও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২২৭৩ জন মিজানুর রহমান আজহারীর পোস্ট মুছে দিল ‘ফেসবুক’ প্রতিবাদে পাল্টা স্ট্যাটাস
শ্বশুর বাড়িতে হত্যার মিথ্যে খাবর ছড়িয়ে ছাত্রকে নিয়ে পালাল, গৃহবধূ

শ্বশুর বাড়িতে হত্যার মিথ্যে খাবর ছড়িয়ে ছাত্রকে নিয়ে পালাল, গৃহবধূ

অনলাইন ডেস্ক: বিয়ের পর পরকীয়া প্রেমিকের সঙ্গে পালানোর অভিনব কৌশল করেছেন এক গৃহবধূ। বিয়ের খবর গোপন করে স্বামীর অগোচরে এক ছাত্রের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। পরে নিজেকে খুনের নাটক সাজিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যান তিনি । পরে শ্বশুর বাড়িতে জানায় তাকে হত্যা করা হয়েছে। তার লাশ খুঁজে নিতে।

এ ঘটনার পর ওই গৃহবধূর শ্বশুর বাড়িসহ তার বাবার বাড়িতে শোকের মাতম শুরু হয়। অন্যদিকে সে তার পরকীয়া প্রেমিকের সঙ্গে দিন কাটাতে থাকে।

অবশেষে সেই গৃহবধূকে পরকীয়া প্রেমিকসহ ময়মনসিংহ থেকে গ্রেফতার করেছেন পুলিশ। গত (বৃহস্পতিবার ১৪ মে) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এই তথ্য জানান।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, ৬-৭ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বড়াইগ্রামের গৃহবধূর সাথে ময়মনসিংহের বাসিন্দা আবিদের পরিচয় হয়। বিবাহিত হলেও তা গোপন রেখে আবিদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ওই গৃহবধূ। একপর্যায়ে তারা দু’জনেই পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

পালানোর ৩/৪ দিন আগে গৃহবধূ নিজেই তাকে হত্যা করা হয়েছে এমন ভঙ্গিমায় কয়েকটি ছবি তুলে মোবাইলে এডিট করে রাখে। পরে সে বাড়ি থেকে পালিয়ে যাবার পর ছবিগুলো তার স্বামীর ভাইয়ের স্ত্রীর (জা) মোবাইলে পাঠায়। সেই সাথে একটি ক্ষুদে বার্তায় লেখে ‘তৃপ্তিকে (ছদ্মনাম) হত্যা করা হয়েছে। তার লাশ খুঁজে নে’। এতে করে তার বাবার বাড়ি ও তার স্বামীর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। সবাই আতংকগ্রস্থ হয়ে পড়েন। পরবর্তীতে গত ১১ মে তার স্বামী নারী ও শিশু নির্যাতন আইনে ১টি মামলা দায়ের করেন।

এদিকে মামলার সূত্র ধরে নাটোর পুলিশের একটি চৌকষ দল তথ্যপ্রযুক্তি এবং ময়মনসিংহ পুলিশের সহায়তায় কথিত ভিকটিম এবং তার প্রেমিক আবিদকে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা এলাকা থেকে গ্রেফতার করেন। এ সময় নিজেকে সবার কাছ থেকে আড়াল করতেই খুনের নাটক সাজিয়েছিল  বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছেন ওই গৃহবধূ। পরে তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





আমাদের ভিজিটর

  • 20,617 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By amader sheba