শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী আর নেই ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য, ৯৪ কেজি থেকে শুভর সিক্স প্যাক মেঘনার ভাঙণ রোধে ৩ হাজার ২০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে সরকার, প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম দেশে গত ২৪ ঘন্টায় করোনায় প্রাণ গেলো আরও ২২ জনের, নতুন শনাক্ত ১৫৪১ জন বরিশালসহ দেশের ১৯টি অঞ্চলে ঝড়ের পূর্বাভাস, ঐসব নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত ভারতে করোনা আক্রান্ত ৫২ লাখ ছাড়ালো বেকারত্বের অভিশাপ দুর করতে কাজ করছেন ‘জাকের পার্টি’ ফয়েজ-উল-বারী আবারও বাড়ল সোনার দাম ভরি প্রতি ২৪৪৯ টাকা নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দিয়ে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই ‘বিট পুলিশিং’ বিএমপি কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান ‘স্বাস্থ্য মন্ত্রণালয় যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে বলেই করোনাভাইরাস নিয়ন্ত্রণে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে প্ল্যান বহির্ভুত ভবন নির্মাণ ‘৪ ব্যক্তিকে’ ৬৪ লাখ ৯৭ হাজার ২৮০ টাকা জরিমানা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৯৩ জন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার খনি দুর্নীতি মামলা, শুনানি আগামী ১৭ নভেম্বর বরিশাল অঞ্চলের ২৫ জন সহ এমপিওভুক্ত হচ্ছেন ২ হাজারের বেশি শিক্ষক-কর্মচারী বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ৯৭ লাখ ছাড়িয়েছে, মৃতের সংখ্যা ৯ লাখের ও বেশি মানুষ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সাদেক আব্দুল্লাহ’র সাথে, সম্পাদক পরিষদের শুভেচ্ছা বিনিময় ‘ছাত্র অধিকার পরিষদ’ বরিশাল সরকারী বিএম কলেজ শাখার কমিটি অনুমোদন ঝালকাঠির রাজাপুরে নির্মাণাধীন ছাদ থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু বরিশাল জেলার ৮১টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে আর্থিক অনুদানের ১৬ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ আজ  দুপুর ১টার দিকে বিএম কলেজে মুখোশধারীদের হামলা, লন্ডভন্ড সমাজকল্যান বিভাগ
শ্বশুর বাড়িতে হত্যার মিথ্যে খাবর ছড়িয়ে ছাত্রকে নিয়ে পালাল, গৃহবধূ

শ্বশুর বাড়িতে হত্যার মিথ্যে খাবর ছড়িয়ে ছাত্রকে নিয়ে পালাল, গৃহবধূ

অনলাইন ডেস্ক: বিয়ের পর পরকীয়া প্রেমিকের সঙ্গে পালানোর অভিনব কৌশল করেছেন এক গৃহবধূ। বিয়ের খবর গোপন করে স্বামীর অগোচরে এক ছাত্রের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। পরে নিজেকে খুনের নাটক সাজিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যান তিনি । পরে শ্বশুর বাড়িতে জানায় তাকে হত্যা করা হয়েছে। তার লাশ খুঁজে নিতে।

এ ঘটনার পর ওই গৃহবধূর শ্বশুর বাড়িসহ তার বাবার বাড়িতে শোকের মাতম শুরু হয়। অন্যদিকে সে তার পরকীয়া প্রেমিকের সঙ্গে দিন কাটাতে থাকে।

অবশেষে সেই গৃহবধূকে পরকীয়া প্রেমিকসহ ময়মনসিংহ থেকে গ্রেফতার করেছেন পুলিশ। গত (বৃহস্পতিবার ১৪ মে) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এই তথ্য জানান।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, ৬-৭ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বড়াইগ্রামের গৃহবধূর সাথে ময়মনসিংহের বাসিন্দা আবিদের পরিচয় হয়। বিবাহিত হলেও তা গোপন রেখে আবিদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ওই গৃহবধূ। একপর্যায়ে তারা দু’জনেই পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

পালানোর ৩/৪ দিন আগে গৃহবধূ নিজেই তাকে হত্যা করা হয়েছে এমন ভঙ্গিমায় কয়েকটি ছবি তুলে মোবাইলে এডিট করে রাখে। পরে সে বাড়ি থেকে পালিয়ে যাবার পর ছবিগুলো তার স্বামীর ভাইয়ের স্ত্রীর (জা) মোবাইলে পাঠায়। সেই সাথে একটি ক্ষুদে বার্তায় লেখে ‘তৃপ্তিকে (ছদ্মনাম) হত্যা করা হয়েছে। তার লাশ খুঁজে নে’। এতে করে তার বাবার বাড়ি ও তার স্বামীর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। সবাই আতংকগ্রস্থ হয়ে পড়েন। পরবর্তীতে গত ১১ মে তার স্বামী নারী ও শিশু নির্যাতন আইনে ১টি মামলা দায়ের করেন।

এদিকে মামলার সূত্র ধরে নাটোর পুলিশের একটি চৌকষ দল তথ্যপ্রযুক্তি এবং ময়মনসিংহ পুলিশের সহায়তায় কথিত ভিকটিম এবং তার প্রেমিক আবিদকে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা এলাকা থেকে গ্রেফতার করেন। এ সময় নিজেকে সবার কাছ থেকে আড়াল করতেই খুনের নাটক সাজিয়েছিল  বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছেন ওই গৃহবধূ। পরে তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana