শুক্রবার, ১০ Jul ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব বনারীপাড়ায় শেখ হাসিনা সেনানিবাসের উদ্যোগে গর্ভবতী মায়েদের ‘বিনামূল্যে চিকিৎসা’ প্রদান বরিশালে নতুন করে ১১৪ জন করোনায় আক্রান্ত, মোট ৩৬৫১ জন দানবের বাম্পার ফলন হয় কেন? আরিফ আহমেদ মুন্না !
শ্বশুর বাড়িতে হত্যার মিথ্যে খাবর ছড়িয়ে ছাত্রকে নিয়ে পালাল, গৃহবধূ

শ্বশুর বাড়িতে হত্যার মিথ্যে খাবর ছড়িয়ে ছাত্রকে নিয়ে পালাল, গৃহবধূ

অনলাইন ডেস্ক: বিয়ের পর পরকীয়া প্রেমিকের সঙ্গে পালানোর অভিনব কৌশল করেছেন এক গৃহবধূ। বিয়ের খবর গোপন করে স্বামীর অগোচরে এক ছাত্রের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। পরে নিজেকে খুনের নাটক সাজিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যান তিনি । পরে শ্বশুর বাড়িতে জানায় তাকে হত্যা করা হয়েছে। তার লাশ খুঁজে নিতে।

এ ঘটনার পর ওই গৃহবধূর শ্বশুর বাড়িসহ তার বাবার বাড়িতে শোকের মাতম শুরু হয়। অন্যদিকে সে তার পরকীয়া প্রেমিকের সঙ্গে দিন কাটাতে থাকে।

অবশেষে সেই গৃহবধূকে পরকীয়া প্রেমিকসহ ময়মনসিংহ থেকে গ্রেফতার করেছেন পুলিশ। গত (বৃহস্পতিবার ১৪ মে) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এই তথ্য জানান।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, ৬-৭ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বড়াইগ্রামের গৃহবধূর সাথে ময়মনসিংহের বাসিন্দা আবিদের পরিচয় হয়। বিবাহিত হলেও তা গোপন রেখে আবিদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ওই গৃহবধূ। একপর্যায়ে তারা দু’জনেই পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

পালানোর ৩/৪ দিন আগে গৃহবধূ নিজেই তাকে হত্যা করা হয়েছে এমন ভঙ্গিমায় কয়েকটি ছবি তুলে মোবাইলে এডিট করে রাখে। পরে সে বাড়ি থেকে পালিয়ে যাবার পর ছবিগুলো তার স্বামীর ভাইয়ের স্ত্রীর (জা) মোবাইলে পাঠায়। সেই সাথে একটি ক্ষুদে বার্তায় লেখে ‘তৃপ্তিকে (ছদ্মনাম) হত্যা করা হয়েছে। তার লাশ খুঁজে নে’। এতে করে তার বাবার বাড়ি ও তার স্বামীর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। সবাই আতংকগ্রস্থ হয়ে পড়েন। পরবর্তীতে গত ১১ মে তার স্বামী নারী ও শিশু নির্যাতন আইনে ১টি মামলা দায়ের করেন।

এদিকে মামলার সূত্র ধরে নাটোর পুলিশের একটি চৌকষ দল তথ্যপ্রযুক্তি এবং ময়মনসিংহ পুলিশের সহায়তায় কথিত ভিকটিম এবং তার প্রেমিক আবিদকে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা এলাকা থেকে গ্রেফতার করেন। এ সময় নিজেকে সবার কাছ থেকে আড়াল করতেই খুনের নাটক সাজিয়েছিল  বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছেন ওই গৃহবধূ। পরে তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana