শুক্রবার, ১০ Jul ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব বনারীপাড়ায় শেখ হাসিনা সেনানিবাসের উদ্যোগে গর্ভবতী মায়েদের ‘বিনামূল্যে চিকিৎসা’ প্রদান বরিশালে নতুন করে ১১৪ জন করোনায় আক্রান্ত, মোট ৩৬৫১ জন দানবের বাম্পার ফলন হয় কেন? আরিফ আহমেদ মুন্না !
ভর্তি নেয়নি হাসপাতাল, গেটের সামনেই সন্তান প্রসব হল

ভর্তি নেয়নি হাসপাতাল, গেটের সামনেই সন্তান প্রসব হল

অনলাইন ডেস্ক: রংপুর বিভাগের গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে রাশেদা বেগম (৫০) নামে এক নারী সন্তান প্রসব করেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি না নেয়ার কয়েক মিনিট পর গেটের সামনেই তিনি কন্যা সন্তান প্রসব করেন। গতকাল (ঈদের দিন সোমবার ২৫ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

প্রসূতি রাশেদা বেগম উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (ভাঙা বাঁধের মাথা) গ্রামের বাদশা মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, বিকেলে দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা গ্রামের বাড়িতে থাকা অবস্থায় রাশেদা বেগমের প্রসব বেদনা ওঠে। পরে তাকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা করোনাভাইরাসের অজুহাতে রাশেদাকে ভর্তি করে নেননি। এজন্য চিকিৎসকদের একাধিকবার অনুরোধ করা হলেও কর্ণপাত করেননি তারা। নিরুপায় হয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে আসার গেট সংলগ্ন রাস্তায় স্থানীয় নারীদের সহযোগিতায় রাশেদা কন্যা সন্তান প্রসব করেন।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক রিপন কুমার বর্মণ জানান, অধিক বয়সী গর্ভবর্তীদের প্রসববকালীন সময়ে রক্তক্ষরণ বেশি হয়। এ জন্য রাশেদাকে ভর্তি করে নেয়া হয়নি। এজন্য তাকে অন্যত্র ভর্তির পরামর্শ দেয়া হয়েছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana