শুক্রবার, ১০ Jul ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব বনারীপাড়ায় শেখ হাসিনা সেনানিবাসের উদ্যোগে গর্ভবতী মায়েদের ‘বিনামূল্যে চিকিৎসা’ প্রদান বরিশালে নতুন করে ১১৪ জন করোনায় আক্রান্ত, মোট ৩৬৫১ জন দানবের বাম্পার ফলন হয় কেন? আরিফ আহমেদ মুন্না !
আজ থেকে চট্টগ্রামে ২১ দিনের কঠোর “লকডাউন” শুরু

আজ থেকে চট্টগ্রামে ২১ দিনের কঠোর “লকডাউন” শুরু

চট্টগ্রাম নগরীর করোনা ভাইরাস  রেড জোনের আওতাধীন উত্তর কাট্টলী ওয়ার্ডে সেনা তত্ত্বাবধানের মধ্য দিয়ে আজ থেকে ২১ দিনের কঠোর “লকডাউন” শুরু হয়েছে।

গতকাল ( মঙ্গলবার) মধ্যরাত ১২টা ০১মিনিটে চট্টগ্রাম সিটি মেয়র আজম নাছির উদ্দিন প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে পুরো এলাকা “লকডাউন” করেন। এসময় মেয়রের উপস্থিতিতে শুরু হয় সেনা তত্ত্বাবধান। বন্ধ করা হয় উত্তর কাট্টলীর ১৯টি প্রবেশ মুখ।

সংশ্লিষ্ট এলাকার আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মেয়র উপস্থিত থেকে এলাকাটি “লকডাউন” করেছেন। আগামী ২১ দিনের জন্য উত্তর কাট্টলীর দরজা পুরোপুরিই বন্ধ থাকবে।

এদিকে চট্টগ্রাম সিটি করপোরেশন জানিয়েছেন, তবে উত্তর কাট্টলী ওয়ার্ড এলাকার বিসিক শিল্প নগর ও কন্টেইনার টার্মিনাল লকডাউনের আওতামুক্ত থাকবে।

‘লকডাউন’ এলাকায় বাসিন্দাদের সেবা দিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে খোলা হয়েছে নিয়ন্ত্রণ কক্ষ। কন্ট্রোল রুম নম্বরগুলো হচ্ছে— ০৩১-৪৩১৫১৩৬৮, ০৩১-৪৩১৫১৩৬৯, ০৩১-৪৩১৫১৩৭০, ০৩১-৪৩১৫১৩৭১, ০৩১-৪৩১৫১৩৭২।

এছাড়া যোগাযোগ করা যাবে এই দুটো মোবাইল নম্বরেও— ০১৮১৯-০৫৬৮৪৪, ০১৮১১-৮৮৭০৮৪।

এসব নম্বরগুলোতে যোগাযোগ করে “লকডাউন” এলাকার মানুষ যে কোনো সমস্যা ও প্রয়োজনের কথা জানাতে পারবেন।

“লকডাউন” এলাকায় দায়িত্বশীল সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন সদর দপ্তরের মেজর আবু সাঈদ জানান, উত্তর কাট্টলীর “লকডাউন” এলাকায় সার্বক্ষণিক সেনা তত্ত্বাবধান নিশ্চিত করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana