শুক্রবার, ১০ Jul ২০২০, ০৯:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের বাবা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই মুলাদীতে বসতবাড়িতে ‘হামলা-ভাংচুর-লুট, কুপিয়ে ও টেঁটাবিদ্ধ’ করে জখম ১১ জন মেরিন ড্রাইভ সড়কে ৯০ পিচ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ বড় কর্তা ঘুষ চাইলে আমাকে জানাবেন, আইজিপি বেনজীর আহমেদ করোনা কালে রেস্তোরাঁয় এলো ‘মাস্ক পরোটা’ নেট দুনিয়ায় তোলপাড় সজীব ওয়াজেদ জয় পরিষদ বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদের কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরিত ক্রেস্ট প্রধান ও আলোচনা অনুষ্ঠান বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত, সুস্থ ৮৫ জন করোনা মোকাবিলায় ‘সাহস রাখতে হবে ও স্বাস্থ্যবিধি’ মানতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রেডিট কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছেন সিআইডির সাইবার পুলিশ আমরাই চোর ধরি, আমাদেরকেই দোষারোপ করা হয় : সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুরে এক নববধূকে ‘ধর্ষণের অভিযোগ’ ৩ যুবক গ্রেপ্তার এক গৃহবধূকে ধর্ষণ করে ‘ভিডিও ধারণ’ যুবক আটক খুলনায় আজ থেকে খুলছে দোকান-পাট -মার্কেট-শপিংমল বাংলাদেশের করোনার সার্টিফিকেট নিয়ে ‘জালিয়াতির খবর’ ইতালির পত্রিকায় বরিশালে পুলিশ সদস্যদের বাবার মতো আগলে রেখেছেন পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান নিখোঁজের ১৮ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী আয়শার লাশ উদ্ধার, ৪ জন গ্রেফতার বাতাসে করোনা ভাইরাস ছড়ানোর প্রমাণ পেয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা রিজেন্টে হাসপাতালে চেয়ারম্যান সাহেদের ‘ব্যাংক হিসাব’ তলব বনারীপাড়ায় শেখ হাসিনা সেনানিবাসের উদ্যোগে গর্ভবতী মায়েদের ‘বিনামূল্যে চিকিৎসা’ প্রদান
নিজের ছবিকে আরো একটু রঙিন করে আকর্ষণীয় করবেন যেভাবে

নিজের ছবিকে আরো একটু রঙিন করে আকর্ষণীয় করবেন যেভাবে

ফেসবুকে এসেছে নতুন ট্রেন্ডস। নিজের ছবিকে আরো একটু রঙিন করে প্রোফাইলে যুক্ত করছেন অনেকেই। একটি মোবাইল অ্যাপের মাধ্যমে আপনিও আপনার ছবিটি সম্পাদনা করে আরো আকর্ষণীয় করতে পারেন।

গুগল প্লে স্টোরেই রয়েছে ছবি সম্পাদনার জনপ্রিয় অ্যাপ ‌”ফটো ল্যাব পিকচার এডিটর”। এটি মূলত একটি স্টাইলিশ ছবি সম্পাদনার অ্যাপ। কোন প্রফেশনাল এডিটর ছাড়াই এই অ্যাপ দিয়ে আপনার ছবিতে আকর্ষনীয় রূপ দিতে পারেন। এই অ্যাপে ৬৫০টির বেশি ফ্রেম এবং ৭০০ এর ও বেশি ইফেক্ট রয়েছে।

ফটো ল্যাব পিকচার এডিটর’ দিয়ে ছবি সম্পাদনার জন্য আপনাকে ফটোশপ এক্সপার্ট হওয়ার দরকার নেই। যে কেউ এই অ্যাপ দিয়ে খুব সহজেই যে কোনো ছবি সম্পাদনা করতে পারবেন।

হিউম্যান-টু-এনিমেল মন্টেজেস ব্যবহার করে আপনার ফেস পরিবর্তনও করতে পারবেন। অন্যের ছবি তুলে তার ফেসে ফানি ক্যারেকটারও দিতে পারেন। এটি হচ্ছে এই অ্যাপের বিশেষ ফিচার। এখন পর্যন্ত অ্যাপটির ফ্রি ভার্সন ১০ কোটির বেশি ডাউনলোড হয়েছে।

অ্যাপের যে সব বৈশিষ্ট রয়েছে।

১/ ন্যাচারাল আর্ট স্টাইল: ফটো আর্টওয়ার্ক করার জন্য এটি ১টি স্মার্ট এবং দ্রুত উপায়। অ্যাপের বিভিন্ন স্টাইল থেকে আপনার পছন্দমত বেছে নিয়ে আপনার ছবিতে আর্টওয়ার্ক করতে পারবেন।

২/ ফটো ফ্রেমস: আপনার ছবির জন্য ১টি সুন্দর ফ্রেম নির্বাচন করতে পারেন।

৩/ রিয়েলেস্টিক ফটো অ্যাফেক্ট: আপনার ছবিতে ফটো এডিটর দ্বারা রিয়েলেস্টিক লুক দিতে পারেন।

৪/  ফেস ফটো মন্টেজেস: এই এডিটিং অপশনে আপনি ফেস লুককে জলদস্যু, মহাকাশচারী, ভয়ংকর লুক ইত্যাদিতে রূপান্তর করতে পারবেন।

৫/ ফটো ফিল্টারস: ব্ল্যাক অ্যান্ড হোয়াইট, নিওন গ্লো, ওয়েল পেইন্টিং এবং অন্যান্য অনেকগুলো ফটো ফিল্টারগুলোর সাথে আপনার ছবি এডিট করতে পারবেন।

৬/  ফটো কোলাজেস: এই অ্যাপসের মাধ্যমে কোলাজ ইডিট করতে পারবেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana