সোমবার, ০৬ Jul ২০২০, ১২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাবাকে বাঁচাতে জবি শিক্ষার্থী তরুণের আকুতি ২৬৮৯ জনকে নিয়োগ দেবেন, স্বাস্থ্য অধিদপ্তর এবারের হজে “কাবা স্পর্শ করা” যাবে না ঢাবির হলের মাঠে ১টি ‘গাঁজা’ গাছ বাংলাদেশে বৈধভাবে প্রথম আমদানি করা ‘স্বর্ণ’ বিক্রি শুরু পটুয়াখালীর কলাপাড়ায় এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’ ডিসি, খাইরুল আলম আগামী “১ আগস্ট ঈদ হলে” বেশি বোনাস পাবেন সরকারি চাকুরেরা লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল এক কিশোরী! চেয়ারম্যান গোলাম ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা ভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ৩২৯৮ জন অবশেষে “লকডাউন” হলো নোভা ডায়াগোনস্টিক সেন্ট্রার মাস্ক কখন স্বাস্থ্যের জন্য বিপজ্জনক “বিশ্ব স্বাস্থ্য সংস্থার” নতুন নির্দেশনা ঘরে বসে তৈরি করুন নুডলস পিৎজা, মাত্র ১৫ মিনিটেই! বিদায় নেবে না করোনা ভাইরাস, আক্রান্ত হবে ৬০ কোটি মানুষ ও মৃত্যু ৩৭ লাখ! সরোজ খানের সঙ্গে প্রথম সাক্ষাৎ এর পর আমি কেঁদেই ফেলেছিলাম, শিল্পা শেঠি করোনা ভাইরাসের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা, ড.সারা গিলবার্ট বরিশালে নতুন করে ২৪ জনের করোনা ভাইরাস শনাক্ত, ৩ জনের মৃত্যু পুলিশে বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে “কোন তদবির নয়” আইজিপি, বেনজীর আহমেদ বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ১ দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে
ক্যামেরার বাইরের মাহীয়া মাহী খুব সাধারণ

ক্যামেরার বাইরের মাহীয়া মাহী খুব সাধারণ

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী। সাড়ে ৩ মাস ধরে ঘরবন্দি তিনি। তার সঙ্গে কথা বলেছেন অর্ক রায় সেতু

লকডাউন ডায়েরি……………… 

লকডাউনের আগের দিনগুলো কর্মব্যস্ততায় পূর্ণ থাকত। তাই পরিবারের অনেক কিছু মিস করতাম।

একটা সিনেমা টানা বসে দেখার সময়টাও পেতাম না। সারা দিন কাজ করে ঘরে এসে ঘুমিয়ে যেতাম। যতই ইন্টারেস্টিং সিনেমাই হোক না কেন, এক বসায় পুরো সিনেমাটা দেখার ধৈর্য ছিল না। এটা এখন আর হয় না। লম্বা অবসরটা বিভিন্ন ধরনের সিনেমা দেখে কাটছে। সম্প্রতি ‘৩৬৫ ডেজ’ নামের একটি সিনেমা দেখেছি। এখানে অভিনয় করেছেন ইতালিয়ান অভিনেতা মিশেল মোরন। নায়ককে এত ভালো লেগেছে যে, আমি সিনেমা শেষ করে সঙ্গে সঙ্গে তার খোঁজ শুরু করি। ফেইসবুকে খুঁজে না পেয়ে মাথায় এলো, সব তারকাই মোটামুটি টুইটার ব্যবহার করেন।

এই নায়ককে ফলো করতেই টুইটারে যুক্ত হই। কিন্তু কোথাও তাকে খুঁজে পাইনি। তার আর কোনো সিনেমাও নেই। তিনি একটিমাত্র সিনেমাই করেছেন। আরেকটি সিনেমায় কাজ করেছেন। সেটির জন্য অপেক্ষা করছি।

কমার্শিয়াল সিনেমা…

করোনা-পরবর্তী সময়ে কমার্শিয়াল সিনেমা করাটা মোটেও স্বস্তিদায়ক মনে হচ্ছে না। এতে নাচ, গান আর রোমান্টিক দৃশ্য অনেক বেশি থাকে। তা ছাড়া আমাদের দেশের সিনেমা হলগুলোর অবস্থা খুবই নাজেহাল। তার ওপর করোনার প্রভাব। তাই কমার্শিয়াল সিনেমার ভবিষ্যৎ কী হবে তা এখনই কিছু বোঝা যাচ্ছে না। এ বিষয়টি নিয়ে আসলেই অনেক চিন্তিত আমি। ভবিষ্যতে নিজের সিনেমা ক্যারিয়ার নিয়েও আমি চিন্তিত।

তারকা নাকি পরিচালক………..

আমার নাম দেখেই দর্শক সিনেমা হলে যায় এটা সম্পূর্ণ সত্য নয়। আমার জনপ্রিয়তা বা অভিনয়দক্ষতা তো আছেই, তবে একটা গল্প ফুটিয়ে তোলার পেছনে পরিচালকের ভূমিকা সবচেয়ে বেশি। তাই সিনেমার সফলতা অনেকটাই নির্ভর করে পরিচালকের ওপর। খেয়াল করে দেখবেন, যেসব সিনেমার পরিচালনা ভালো হয়েছে, সেগুলো দর্শকপ্রিয়তা পেয়েছে। আর পরিচালনা খারাপ হলে সে সিনেমায় মাহী থাকলেও তা ফ্লপ হয়েছে।

ভালো সিনেমার জন্য………

আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াতে না পারার ক্ষেত্রে অনেক কারণ আছে। আমি বলব সিনেমায় ভালো অভিনেতা-অভিনেত্রীর ঘাটতি আছে।

মুক্তির অপেক্ষায়……..

অনেকগুলো সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। আনন্দ অশ্রু ও স্বপ্নবাজি সিনেমা দুটির কাজ অনেক দূর এগিয়েছে। আরও অনেকগুলো সিনেমা আছে, যেগুলো এখনো শ্যুটিং হয়নি। করোনা পরিস্থিতি না থাকলে যে কাজগুলোর প্রক্রিয়া চলছে, সেগুলো এত দিনে শেষ হয়ে যেত।

ক্যামেরার বাইরের মাহী……..

ক্যামেরার বাইরে মাহী খুবই সাধারণ একজন মানুষ। ক্যামেরার সামনেও যে খুব একটা নায়িকা ভাব দেখাই সেটাও আমি বলব না। সাধারণ সাবলীলভাবে জীবনযাপন করার আনন্দ অনেক বেশি। জীবনের প্রতি কখনো অনীহা নেই। জীবনকে উপভোগ করতে খুব ভালোবাসি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana