সোমবার, ০৬ Jul ২০২০, ১২:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাবাকে বাঁচাতে জবি শিক্ষার্থী তরুণের আকুতি ২৬৮৯ জনকে নিয়োগ দেবেন, স্বাস্থ্য অধিদপ্তর এবারের হজে “কাবা স্পর্শ করা” যাবে না ঢাবির হলের মাঠে ১টি ‘গাঁজা’ গাছ বাংলাদেশে বৈধভাবে প্রথম আমদানি করা ‘স্বর্ণ’ বিক্রি শুরু পটুয়াখালীর কলাপাড়ায় এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’ ডিসি, খাইরুল আলম আগামী “১ আগস্ট ঈদ হলে” বেশি বোনাস পাবেন সরকারি চাকুরেরা লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল এক কিশোরী! চেয়ারম্যান গোলাম ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা ভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ৩২৯৮ জন অবশেষে “লকডাউন” হলো নোভা ডায়াগোনস্টিক সেন্ট্রার মাস্ক কখন স্বাস্থ্যের জন্য বিপজ্জনক “বিশ্ব স্বাস্থ্য সংস্থার” নতুন নির্দেশনা ঘরে বসে তৈরি করুন নুডলস পিৎজা, মাত্র ১৫ মিনিটেই! বিদায় নেবে না করোনা ভাইরাস, আক্রান্ত হবে ৬০ কোটি মানুষ ও মৃত্যু ৩৭ লাখ! সরোজ খানের সঙ্গে প্রথম সাক্ষাৎ এর পর আমি কেঁদেই ফেলেছিলাম, শিল্পা শেঠি করোনা ভাইরাসের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা, ড.সারা গিলবার্ট বরিশালে নতুন করে ২৪ জনের করোনা ভাইরাস শনাক্ত, ৩ জনের মৃত্যু পুলিশে বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে “কোন তদবির নয়” আইজিপি, বেনজীর আহমেদ বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ১ দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে
বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হন এক পোশাককর্মী

বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হন এক পোশাককর্মী

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় একটি পাহাড়ে এক পোশাককর্মী তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছেন পুলিশ। গতকাল (শনিবার ২৭ জুন) রাতে নগরীর ঢেবারপাড় ফরেস্ট পাহাড়ে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার দুজন হলো আনোয়ার হোঃ (৫০) ও মোঃ হেলাল (৪৮)।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানিয়েছেন, ১৯ বছরের ওই তরুণী থাকেন বাংলা বাজার এলাকায় ১টি কলোনিতে। তিনি এবং তার মা দুজনই পোশাক কারখানায় কাজ করেন। বাবা নেই। তার মামি মুরগি এবং ডিম বিক্রি করেন। শনিবার (২৭ জুন) সন্ধ্যার দিকে একজন ক্রেতার বাসায় মুরগি পৌঁছে দিয়ে ওই তরুণী পাহাড়িপথে হেঁটে নিজের বাসায় ফিরছিলেন। ফরেস্ট পাহাড়ে আনোয়ার ও হেলাল তার পথরোধ করে। জোরপূর্বক পাহাড়ের ঢালুতে নিয়ে গিয়ে  আনোয়ার  হোসেন তাকে ধর্ষণ করেন। পরে তরুণীর কান্না শুনে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করেব। খবর পেয়ে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। পরে পুলিশ তার মাকে নিয়ে পাহাড়ে অভিযান চালিয়ে রাতে আনোয়ার ও হেলালকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আনোয়ার ও হেলাল ২ জনই এলাকায় চাঁদাবাজি, জমি দখলসহ বিভিন্ন অপরাধে জড়িত। আনোয়ারের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি ও পাঁচলাইশ থানায় ৫ টি মামলা আছে বলে ওসি প্রিটন সরকার নিশ্চিত করেছেন।

সূত্রঃ কালের কণ্ঠ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana