সোমবার, ০৬ Jul ২০২০, ১১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এবারের হজে “কাবা স্পর্শ করা” যাবে না ঢাবির হলের মাঠে ১টি ‘গাঁজা’ গাছ বাংলাদেশে বৈধভাবে প্রথম আমদানি করা ‘স্বর্ণ’ বিক্রি শুরু পটুয়াখালীর কলাপাড়ায় এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’ ডিসি, খাইরুল আলম আগামী “১ আগস্ট ঈদ হলে” বেশি বোনাস পাবেন সরকারি চাকুরেরা লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল এক কিশোরী! চেয়ারম্যান গোলাম ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা ভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ৩২৯৮ জন অবশেষে “লকডাউন” হলো নোভা ডায়াগোনস্টিক সেন্ট্রার মাস্ক কখন স্বাস্থ্যের জন্য বিপজ্জনক “বিশ্ব স্বাস্থ্য সংস্থার” নতুন নির্দেশনা ঘরে বসে তৈরি করুন নুডলস পিৎজা, মাত্র ১৫ মিনিটেই! বিদায় নেবে না করোনা ভাইরাস, আক্রান্ত হবে ৬০ কোটি মানুষ ও মৃত্যু ৩৭ লাখ! সরোজ খানের সঙ্গে প্রথম সাক্ষাৎ এর পর আমি কেঁদেই ফেলেছিলাম, শিল্পা শেঠি করোনা ভাইরাসের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা, ড.সারা গিলবার্ট বরিশালে নতুন করে ২৪ জনের করোনা ভাইরাস শনাক্ত, ৩ জনের মৃত্যু পুলিশে বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে “কোন তদবির নয়” আইজিপি, বেনজীর আহমেদ বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ১ দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে আন্তর্জাতিক মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার বরিশাল বিভাগের সাধারণ সম্পাদক হলেন, মোঃ মিরাজ খান যুক্তরাজ্যের বিলবোর্ডে বাংলাদেশি বংশোদ্ভূত ‘ডাক্তার ফারজানা হোসেইন’
কুমিল্লার নাঙ্গলকোটে বাড়িতে ঢুকে এক ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা

কুমিল্লার নাঙ্গলকোটে বাড়িতে ঢুকে এক ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা

অনলাইন ডেস্কঃ কুমিল্লার নাঙ্গলকোটে বাড়িতে ঢুকে এক ছাত্রীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। নিহত রাবেয়া আক্তার নাঙ্গলকোট উপজেলার মাদ্রা গ্রামের পূর্বপাড়ার আলী মিয়ার মেয়ে। নাঙ্গলকোট থানা পুলিশ গত (রোববার২৮ জুন)  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

ওই ছাত্রীর নানী জমিলা বলেন, গতকাল (রোববার) সকালে তার মেয়ে জাহানারা বেগম মাদ্রা বাজারে যায়। এ সময় মোটরসাইকেলে করে ৩ জন লোক তাদের বাড়িতে আসে। তিনি বলেন, আমি মনে করেছি তারা ব্যাংকের লোক। তাই তাদের বাড়িতে বসতে দেই। পরে তারা আমার নাতিকে ধর্ষণ করে এবং হত্যা করে পালিয়ে যায়।

ওই ছাত্রীর মা জাহানারা বেগম বলেন, গতকাল  (রোববার ২৮ জুন) সকাল ১১ টার দিকে আমি বাজার থেকে বাড়িতে আসি। মাকে জিজ্ঞাসা করি রাবেয়ার কথা। মা বলে, ৩ জন লোক বাড়িতে আসছে তাদের সাথে কথা বলছে। তুমি ঘরে গিয়ে দেখ। সঙ্গে-সঙ্গে আমি ঘরে গিয়ে দেখি আমার মেয়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে।

তিনি আরও বলেন, তার মেয়ের সাথে একই গ্রামের আবুল কালাম ও তার ভাই লিটনের সাথে বিরোধ ছিল। তারা বিভিন্ন সময় তার মেয়েকে হত্যার হুমকিও দিয়েছে। যা নিয়ে এলাকায় সালিশ-বিচার হয়েছে। এ ঘটনা তারা জড়িত থাকতে পারে বলে উল্লেখ করেন জাহানারা।

নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার আগ পর্যন্ত বিস্তারিত কিছুই বলা যাচ্ছে না।

উল্লেখ্য, চলতি মাসেই লক্ষ্মীপুরে হীরামনি ও ভালুকায় কানিজ ফাতেমা নামে এক ছাত্রীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ উঠে। সর্বশেষ কুমিল্লার নাঙ্গলকোটে রাবেয়াকে হত্যার ঘটনা ঘটলো।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana