সোমবার, ০৬ Jul ২০২০, ০১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাবাকে বাঁচাতে জবি শিক্ষার্থী তরুণের আকুতি ২৬৮৯ জনকে নিয়োগ দেবেন, স্বাস্থ্য অধিদপ্তর এবারের হজে “কাবা স্পর্শ করা” যাবে না ঢাবির হলের মাঠে ১টি ‘গাঁজা’ গাছ বাংলাদেশে বৈধভাবে প্রথম আমদানি করা ‘স্বর্ণ’ বিক্রি শুরু পটুয়াখালীর কলাপাড়ায় এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’ ডিসি, খাইরুল আলম আগামী “১ আগস্ট ঈদ হলে” বেশি বোনাস পাবেন সরকারি চাকুরেরা লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল এক কিশোরী! চেয়ারম্যান গোলাম ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা ভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ৩২৯৮ জন অবশেষে “লকডাউন” হলো নোভা ডায়াগোনস্টিক সেন্ট্রার মাস্ক কখন স্বাস্থ্যের জন্য বিপজ্জনক “বিশ্ব স্বাস্থ্য সংস্থার” নতুন নির্দেশনা ঘরে বসে তৈরি করুন নুডলস পিৎজা, মাত্র ১৫ মিনিটেই! বিদায় নেবে না করোনা ভাইরাস, আক্রান্ত হবে ৬০ কোটি মানুষ ও মৃত্যু ৩৭ লাখ! সরোজ খানের সঙ্গে প্রথম সাক্ষাৎ এর পর আমি কেঁদেই ফেলেছিলাম, শিল্পা শেঠি করোনা ভাইরাসের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা, ড.সারা গিলবার্ট বরিশালে নতুন করে ২৪ জনের করোনা ভাইরাস শনাক্ত, ৩ জনের মৃত্যু পুলিশে বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে “কোন তদবির নয়” আইজিপি, বেনজীর আহমেদ বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ১ দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে
বরিশালে নতুন করে আরও ৫৫ জনের করোনা ভাইরাস শনাক্ত, ১ জনের মৃত্যু

বরিশালে নতুন করে আরও ৫৫ জনের করোনা ভাইরাস শনাক্ত, ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশাল জেলায় নতুন করে আরও ৫৫ জনের করোনা ভাইরাস  শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৫১৪ জন ব্যক্তি কোভিড-১৯  (করোনা ভাইরাসে) আক্রান্ত হয়েছেন। এবং জেলায় করোনা আক্রান্ত ২৩ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যা নিয়ে জেলায় মোট ২৯৬ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ জেলায় করোনা আক্রান্ত হয়ে ১ জন ব্যক্তি মৃত্যুবরণ করেছে। যাতে করে এ পর্যন্ত ২৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ (সোমবার ২৯ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে বানারীপাড়া উপজেলার ১ জন নার্সসহ ৫ জন, উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৫ জন, জেলা পুলিশের ৫ জন, বরিশাল নগরীর সদর রোড এলাকার ৫ জন, নথুল্লাবাদ এলাকার ২ জন, পুলিশ লাইন ও ব্রাঞ্চ রোড প্রত্যেক এলাকার ১ জন করে ২ জন, আলেকান্দা এলাকার ৩ জন, ভাটিখানা, সাগরদী, নবগ্রাম রোড, কাউনিয়া প্রত্যেক এলাকার ২ জন করে ৮ জন, ২৪ নং ওয়ার্ড, ব্যাপ্টিস্ট মিশন রোড, সদর রোড, নতুন বাজার, হাসপাতাল রোড, রুপাতলি, আমানতগঞ্জ, লাইন রোড, নিউ সার্কুলার রোড, ২৭ নং ওয়ার্ড, আমির কুটির, পুলিশ লাইন, চকবাজার প্রত্যেক এলাকার ১ জন করে ১৩ জন, পিডিবিতে কর্মরত ১ জন, রেঞ্জ পুলিশে কর্মরত ২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন চিকিৎসক, সদর জেনারেল হাসপাতালের ১ জন স্টাফ, সদর উপজেলাধীন ১ জন স্বাস্থ্য সহকারী।

বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫৫ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের “লকডাউন” করা হয়েছে। তাদের আশ-পাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে “লকডাউন” করার প্রক্রিয়া চলছে। পাশা-পাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana