সোমবার, ০৬ Jul ২০২০, ১১:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাবাকে বাঁচাতে জবি শিক্ষার্থী তরুণের আকুতি ২৬৮৯ জনকে নিয়োগ দেবেন, স্বাস্থ্য অধিদপ্তর এবারের হজে “কাবা স্পর্শ করা” যাবে না ঢাবির হলের মাঠে ১টি ‘গাঁজা’ গাছ বাংলাদেশে বৈধভাবে প্রথম আমদানি করা ‘স্বর্ণ’ বিক্রি শুরু পটুয়াখালীর কলাপাড়ায় এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’ ডিসি, খাইরুল আলম আগামী “১ আগস্ট ঈদ হলে” বেশি বোনাস পাবেন সরকারি চাকুরেরা লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল এক কিশোরী! চেয়ারম্যান গোলাম ফারুকের মাতার ৭ম মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা ভাইরাস শনাক্ত, মোট আক্রান্ত ৩২৯৮ জন অবশেষে “লকডাউন” হলো নোভা ডায়াগোনস্টিক সেন্ট্রার মাস্ক কখন স্বাস্থ্যের জন্য বিপজ্জনক “বিশ্ব স্বাস্থ্য সংস্থার” নতুন নির্দেশনা ঘরে বসে তৈরি করুন নুডলস পিৎজা, মাত্র ১৫ মিনিটেই! বিদায় নেবে না করোনা ভাইরাস, আক্রান্ত হবে ৬০ কোটি মানুষ ও মৃত্যু ৩৭ লাখ! সরোজ খানের সঙ্গে প্রথম সাক্ষাৎ এর পর আমি কেঁদেই ফেলেছিলাম, শিল্পা শেঠি করোনা ভাইরাসের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা, ড.সারা গিলবার্ট বরিশালে নতুন করে ২৪ জনের করোনা ভাইরাস শনাক্ত, ৩ জনের মৃত্যু পুলিশে বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে “কোন তদবির নয়” আইজিপি, বেনজীর আহমেদ বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ১ দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে
বরিশাল শেবাচিমে করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জন রোগীর মৃত্যু

বরিশাল শেবাচিমে করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জন রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসে  আক্রান্ত ও উপসর্গ নিয়ে নারীসহ আরও অন্তত ৬ জন রোগীর মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে কিছু সময়ের ব্যবধানে তাদের মৃত্যু ঘটে। মৃতদের একজন মরণব্যাধি করোনা  ভাইরাসে আক্রান্ত ছিলেন। হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে গতকাল (রোববার ২৮ জুন)  সকাল থেকে আজ (সোমবার ২৯ জুন) সকাল সাড়ে ১০টা অর্থাৎ ২৪ ঘণ্টার মধ্যে তাঁদের মৃত্যু হয়। এনিয়ে গত ২৮ মার্চ থেকে ২৯ জুন পর্যন্ত এ নিয়ে এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ৯৪ জনের মৃত্যু হলো। এর মধ্যে ৩৪ জন (করোনা ভাইরাস)  কোভিড-১৯ রোগী ছিলেন। বাকি ৬০ জন মারা যান উপসর্গ নিয়ে।

হাসপাতালের ওই সূত্র জানিয়েছেন- মারা যাওয়াদের ৪ জনই নারী। এবং ৬ জনের মধ্যে একজন কোভিড ১৯ ( করোনা ভাইরাস) পজিটিভ ছিলেন। বাকি ৫ জনের ৩ জনের ফলাফল নেগেটিভ, দুজনের অপেক্ষমাণ আছে। তথ্যের সত্যতা হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

করোনা ভাইরাসঃ  ওয়ার্ড সূত্রে জানা গেছে- রোববার সকাল ৮টার দিকে মারা যান এক নারী (৪০)। বাকেরগঞ্জ উপজেলার ওই নারী করোনার উপসর্গ নিয়ে ২৫ জুন এই হাসপাতালের করোনার ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। শনিবার সকালে তিনি মারা যান। এর আগে তাঁর নমুনা পরীক্ষার ফলাফল করোনা নেগেটিভ আসে।

একইদিন সকাল পৌঁনে ১০টার দিকে প্রায় দুই ঘণ্টার ব্যবধানে মারা যান আরেক এক নারী (৬০)। বরিশাল নগরীর বাসিন্দা এই বৃদ্ধা করোনার উপসর্গ নিয়ে ২৬ জুন বিকেল সাড়ে চারটায় এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। ভর্তির পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলেও ফলাফল এখনও আসেনি।

এর কিছুক্ষণ পরে সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান আরেক নারী (৪৪)। তিনি করোনা ভাইরাসঃ  পজিটিভ ছিলেন। বরিশাল নগরের এই বাসিন্দা ২৫ জুন সন্ধ্যা পৌঁনে সাতটায় এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana