বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোন প্রকার সম্পত্তি সংক্রান্ত অপরাধ যেন বৃদ্ধি না পায় পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান রাশিয়ার কাছ থেকে করোনার টিকা কিনতে আগ্রহী ভারতসহ ২০টি দেশ বানারীপাড়ায় আলতা গ্রামের ব্রিজ যাচ্ছে খালে স্বেচ্ছায় পাইলিং করছেন যুবলীগ কর্মী! স্বপ্নের, পদ্মা সেতুর রক্ষণাবেক্ষণের দায়িত্ব পাচ্ছেন ‘কোরিয়ান কোম্পানি কোরিয়া এক্সপ্রেসওয়ে করপোরেশন’ (কেইসি) করোনা ভাইরাসের টিকা নিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের মেয়ে ১০২ দিন পর নিউজিল্যান্ডে করোনা রোগী শনাক্ত, দেশটির সবচেয়ে বড় শহর অকল্যান্ডে “লকডাউন” বিশ্বের প্রথম করোনার টিকা অনুমোদন দিলো রাশিয়া করোনাভাইরাস: মৃত্যু-আক্রান্ত সর্বোচ্চ ঢাকায়, সর্বনিম্ন ময়মনসিংহে বরিশালে “নিজ কন্যাকে ধর্ষণ করলো বাবা” বিচারের দাবিতে মেয়ে ও মা সহ এলাকাবাসীর মানববন্ধন সেপ্টেম্বর মাসের শেষের দিকে অথবা অক্টোবরের শুরুতে স্বাস্থ্যবিধি মেনে এইচএসসি পরীক্ষা নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ‘গার্মেন্টকর্মীকে গণধর্ষণের’ অভিযোগ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১ পুলিশের মৃত্যু করোনাভাইরাস: এ বছর বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা সারাদেশের নদী-খাল পাড়ে ১০ লাখ গাছের চারা রোপণ করা হবে, পানিসম্পদ প্রতিমন্ত্রী ঝালকাঠি রাজাপুরে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ, আটক ২     করোনাভাইরাসে আক্রান্ত ২৫৪২ জন চিকিৎসক, মারা গেছেন ৭৪ জন করোনাভাইরাস : জন্মভূমিতে ভেন্টিলেটর দিলেন, লিওনেল মেসি যুক্তরাষ্ট্রে স্কুল খোলার তোড়জোড় ‘১৪ দিনেই করোনায় আক্রান্ত’ ৯৭ হাজার শিশু বরিশালে নতুন করে ৩৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৬৯৩ জন বরিশালের উজিরপুরে ‘গরু চুরির করে প্রাইভেটকারে পালানোর সময়’ চোর আটক
মানিকগঞ্জের হরিরামপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধুর আত্মহত্যা

মানিকগঞ্জের হরিরামপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধুর আত্মহত্যা

এস কে সুমন মাহমুদ: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাসুদেবপুর গ্রামে শক্তি গাঙ্গুলী (৩২) গৃহবধু নিজ গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গত ৩০ জুন মঙ্গলবার দুপুর আনুমানিক ১২টার দিকে উপজেলার গালা ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পরই মূমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
রাত ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন নিহতের আত্মীয় সুব্রত রায়। নিহতের স্বামীর নাম শংকর গাঙ্গুলি (৫২)। তিনি ঢাকায় একটি জুয়েলার্সে চাকুরি করেন।

পারিবারিক ও প্রতিবেশীদের সাথে আলাপ করলে জানা যায়, বিয়ের পর থেকেই বউ শ্বাশুড়ির সাথে বনিবনা হচ্ছিল না ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এ ব্যাপারে পাশের বাড়ি অজিত সাহার স্ত্রী বলেন,
দীর্ঘদিন ধরে মৃত শক্তি গাঙ্গুলী(৩২) এবং তার শাশুড়ি রমা গাঙ্গুলীর (৯৫) সাথে ঝগড়াঝাটি করতে দেখা যায়। এছাড়াও
নাম প্রকাশে অনিচ্ছুক আর একজন প্রতিবেশী বলেন, বিয়ের পর থেকেই বউকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন শ্বাশুড়ী রমা গাঙ্গুলী।
মাঝে মধ্যেই তিনি ঐ গৃহবধুকে কারণে অকারণে গালিগালাজ ও মারধর করতেন।

স্বামী ঢাকায় চাকুরি করায় শ্বাশুড়ি ও ৫ বছরে ছেলেকে নিয়ে স্বামীর নিজ বাড়িতে থাকতেন ওই গৃহবধু।
গত কাল ( বুধবার ১ জুলাই)  নিহতের বোন বাদী হয়ে হরিরামপুর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী মুঠোফোনে সত্যতা নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর বোন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/ক ধারায় মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana