শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
ফ্রান্স ইস্যুতে কোরআনের আয়াত স্মরণ করিয়ে দিলেন, জার্মানির ফুটবলার তারকা মেসুত ওজিল নতুন আলুর কেজি ১৫০ টাকা মানুষের মন থেকে ‘পুলিশভীতি দূর করতে হবে’ রাষ্ট্রপতি, মো: আবদুল হামিদ ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয়ের, আজ শুভ জন্মদিন গুপ্ত সংবাদপত্রের বিরুদ্ধে আমরা আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবল জাদুকর, ম্যারাডোনার আজ ৬০তম জন্মদিন দেশে করোনায় আরও ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬০৪ জন বিয়ের ৩ মাস না পেরোতেই নববধুর আত্মহত্যা বরগুনায় রিফাত হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি বরিশাল কারাগারে স্থানান্তর শান্তির দিশারি মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনাদর্শ ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির জন্য ৩০ দিনের সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ করেছেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর জুমআর দিনে যেসব ছোট আমলে গোনাহ মাফ হয় বিশ্বে করোনায় মৃত্যু ১১ লাখ ৮০ হাজার ছাড়াল, আক্রান্ত ৪ কোটি ৪৯ লাখের ও বেশি মানুষ আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামী মিন্নি অবশেষে কাশিমপুর কারাগারে নিষেধাজ্ঞা শেষ, আজ থেকে সাকিব আল হাসানের মাঠে ফেরার দরজা খুলে গেল বিনিয়োগ করে গণমাধ্যম নিয়ন্ত্রণ করা উচিত নয়, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি বরিশালে উদীচীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সের ঔদ্ধত্যের সমুচিত জবাব দেবে মুসলিম উম্মাহ, মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম
মানিকগঞ্জের হরিরামপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধুর আত্মহত্যা

মানিকগঞ্জের হরিরামপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধুর আত্মহত্যা

এস কে সুমন মাহমুদ: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাসুদেবপুর গ্রামে শক্তি গাঙ্গুলী (৩২) গৃহবধু নিজ গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গত ৩০ জুন মঙ্গলবার দুপুর আনুমানিক ১২টার দিকে উপজেলার গালা ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পরই মূমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
রাত ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন নিহতের আত্মীয় সুব্রত রায়। নিহতের স্বামীর নাম শংকর গাঙ্গুলি (৫২)। তিনি ঢাকায় একটি জুয়েলার্সে চাকুরি করেন।

পারিবারিক ও প্রতিবেশীদের সাথে আলাপ করলে জানা যায়, বিয়ের পর থেকেই বউ শ্বাশুড়ির সাথে বনিবনা হচ্ছিল না ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এ ব্যাপারে পাশের বাড়ি অজিত সাহার স্ত্রী বলেন,
দীর্ঘদিন ধরে মৃত শক্তি গাঙ্গুলী(৩২) এবং তার শাশুড়ি রমা গাঙ্গুলীর (৯৫) সাথে ঝগড়াঝাটি করতে দেখা যায়। এছাড়াও
নাম প্রকাশে অনিচ্ছুক আর একজন প্রতিবেশী বলেন, বিয়ের পর থেকেই বউকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন শ্বাশুড়ী রমা গাঙ্গুলী।
মাঝে মধ্যেই তিনি ঐ গৃহবধুকে কারণে অকারণে গালিগালাজ ও মারধর করতেন।

স্বামী ঢাকায় চাকুরি করায় শ্বাশুড়ি ও ৫ বছরে ছেলেকে নিয়ে স্বামীর নিজ বাড়িতে থাকতেন ওই গৃহবধু।
গত কাল ( বুধবার ১ জুলাই)  নিহতের বোন বাদী হয়ে হরিরামপুর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী মুঠোফোনে সত্যতা নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর বোন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/ক ধারায় মামলা দায়ের করেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana