ঢাকাসোমবার , ১৩ নভেম্বর ২০২৩

বরিশাল মেট্রোপলিটন পুলিশের পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরালেন, পুলিশ কমিশনার সাইফুল ইসলাম

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৩, ২০২৩ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বরিশাল মেট্রোপলিটন পুলিশের পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরালেন, পুলিশ কমিশনার সাইফুল ইসলাম।

অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি-গ্রেড-৪) ও পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার)।

সোমবার (১৩ নভেম্বর) দুপুর টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেয়া হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ আলী আশরাফ ভুঞা বিপিএম (বার)কে অতিরিক্ত ডিআইজি পদে এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) রুনা লায়লা পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় তাদের ফুলেল শুভেচ্ছা জানান ও র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

এ সময় পুলিশ কমিশনার পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান এবং দেশ ও জাতির কল্যাণে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ দেশ ও জনগণের কল্যাণে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গিকার করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএম আশরাফ উল্যাহ তাহের, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম,অপারেশন এন্ড প্রসিকিউশন) খাঁন মুহাম্মদ আবু নাসেরসহ বিএমপির অন্যান্য কর্মকর্তাগণ ও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের পরিবারের সম্মানিত সদস্যগণ।