বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোন প্রকার সম্পত্তি সংক্রান্ত অপরাধ যেন বৃদ্ধি না পায় পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান রাশিয়ার কাছ থেকে করোনার টিকা কিনতে আগ্রহী ভারতসহ ২০টি দেশ বানারীপাড়ায় আলতা গ্রামের ব্রিজ যাচ্ছে খালে স্বেচ্ছায় পাইলিং করছেন যুবলীগ কর্মী! স্বপ্নের, পদ্মা সেতুর রক্ষণাবেক্ষণের দায়িত্ব পাচ্ছেন ‘কোরিয়ান কোম্পানি কোরিয়া এক্সপ্রেসওয়ে করপোরেশন’ (কেইসি) করোনা ভাইরাসের টিকা নিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের মেয়ে ১০২ দিন পর নিউজিল্যান্ডে করোনা রোগী শনাক্ত, দেশটির সবচেয়ে বড় শহর অকল্যান্ডে “লকডাউন” বিশ্বের প্রথম করোনার টিকা অনুমোদন দিলো রাশিয়া করোনাভাইরাস: মৃত্যু-আক্রান্ত সর্বোচ্চ ঢাকায়, সর্বনিম্ন ময়মনসিংহে বরিশালে “নিজ কন্যাকে ধর্ষণ করলো বাবা” বিচারের দাবিতে মেয়ে ও মা সহ এলাকাবাসীর মানববন্ধন সেপ্টেম্বর মাসের শেষের দিকে অথবা অক্টোবরের শুরুতে স্বাস্থ্যবিধি মেনে এইচএসসি পরীক্ষা নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ‘গার্মেন্টকর্মীকে গণধর্ষণের’ অভিযোগ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১ পুলিশের মৃত্যু করোনাভাইরাস: এ বছর বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা সারাদেশের নদী-খাল পাড়ে ১০ লাখ গাছের চারা রোপণ করা হবে, পানিসম্পদ প্রতিমন্ত্রী ঝালকাঠি রাজাপুরে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ, আটক ২     করোনাভাইরাসে আক্রান্ত ২৫৪২ জন চিকিৎসক, মারা গেছেন ৭৪ জন করোনাভাইরাস : জন্মভূমিতে ভেন্টিলেটর দিলেন, লিওনেল মেসি যুক্তরাষ্ট্রে স্কুল খোলার তোড়জোড় ‘১৪ দিনেই করোনায় আক্রান্ত’ ৯৭ হাজার শিশু বরিশালে নতুন করে ৩৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৬৯৩ জন বরিশালের উজিরপুরে ‘গরু চুরির করে প্রাইভেটকারে পালানোর সময়’ চোর আটক
এরশাদ ছিলেন গ্রামের দুঃখী মানুষের পরম বন্ধু, ইকবাল হোসেন তাপস

এরশাদ ছিলেন গ্রামের দুঃখী মানুষের পরম বন্ধু, ইকবাল হোসেন তাপস

✪ আরিফ আহমেদ মুন্না ➤ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন তাপস বলেছেন- ‘সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন পল্লীগ্রামের সাধারণ মানুষের আপনজন। তিনি ছিলেন গ্রামের দুঃখী মানুষের পরম বন্ধু। এদেশে তিনিই প্রথম অনুভব করেছিলেন, শুধু রাজধানী এবং নগর উন্নয়ন করে দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশের উন্নয়ন করতে হলে প্রত্যন্ত গ্রামের উন্নয়ন করতে হবে। গ্রামের কৃষক, শ্রমিক, মেহনতি মানুষের জীবন ও জীবিকা মানোন্নয়ন করতে হবে। এজন্যই তিনি বলেছিলেন, ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। পল্লীগ্রামের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য আজীবন সংগ্রাম করার কারণেই তিনি পল্লীবন্ধু উপাধি পেয়েছিলেন। গতকাল (১৪ জুলাই) জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশালে জাতীয় পার্টির আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ইকবাল হোসেন তাপস আরও বলেছেন যে- ‘পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন একজন সফল রাষ্ট্রপতি। এরশাদ রাষ্ট্রপতি থাকাকালে প্রথম উপজেলা পদ্ধতির প্রবর্তন করেছিলেন। এছাড়াও পবিত্র জুম্মার দিন শুক্রবার  সরকারি ছুটি হিসেবে বন্ধ ঘোষণা একমাত্র তিনি ঘোষণা করেছিলেন। রাষ্ট্রক্ষমতায় থাকাকালে অসংখ্য গণমুখী সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। যার সুফল আজও ভোগ করছে দেশের জনগণ।’ জাতীয় পার্টির বরিশাল জেলা ও মহানগর কমিটির আয়োজনে অনুষ্ঠিত বিভিন্ন আলোচনা সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার জাতীয় পার্টির বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে দিনভর দলীয় কার্যালয়ে কোরআন খানি, নগরীর বিভিন্ন মসজিদে মিলাদ-মাহফিল ও দোয়া-মোনাজাত করা হয়। এছাড়াও দলীয় নেতাকর্মীদের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী (মাস্ক) বিতরণ করেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন তাপস। এসময় জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল, জাতীয় পার্টির বরিশাল মহানগর কমিটির সহ-সভাপতি রফিকুল ইসলাম গফুর, আক্তার রহমান সপরু, নজরুল ইসলাম, অ্যাডভোকেট আবদুল জলিল, মোসলেম ফরাজী, জাহাঙ্গীর ফকিরসহ জাতীয় পার্টির জেলা ও মহানগর কমিটির বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana