বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোন প্রকার সম্পত্তি সংক্রান্ত অপরাধ যেন বৃদ্ধি না পায় পুলিশ কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান রাশিয়ার কাছ থেকে করোনার টিকা কিনতে আগ্রহী ভারতসহ ২০টি দেশ বানারীপাড়ায় আলতা গ্রামের ব্রিজ যাচ্ছে খালে স্বেচ্ছায় পাইলিং করছেন যুবলীগ কর্মী! স্বপ্নের, পদ্মা সেতুর রক্ষণাবেক্ষণের দায়িত্ব পাচ্ছেন ‘কোরিয়ান কোম্পানি কোরিয়া এক্সপ্রেসওয়ে করপোরেশন’ (কেইসি) করোনা ভাইরাসের টিকা নিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের মেয়ে ১০২ দিন পর নিউজিল্যান্ডে করোনা রোগী শনাক্ত, দেশটির সবচেয়ে বড় শহর অকল্যান্ডে “লকডাউন” বিশ্বের প্রথম করোনার টিকা অনুমোদন দিলো রাশিয়া করোনাভাইরাস: মৃত্যু-আক্রান্ত সর্বোচ্চ ঢাকায়, সর্বনিম্ন ময়মনসিংহে বরিশালে “নিজ কন্যাকে ধর্ষণ করলো বাবা” বিচারের দাবিতে মেয়ে ও মা সহ এলাকাবাসীর মানববন্ধন সেপ্টেম্বর মাসের শেষের দিকে অথবা অক্টোবরের শুরুতে স্বাস্থ্যবিধি মেনে এইচএসসি পরীক্ষা নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ‘গার্মেন্টকর্মীকে গণধর্ষণের’ অভিযোগ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১ পুলিশের মৃত্যু করোনাভাইরাস: এ বছর বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা সারাদেশের নদী-খাল পাড়ে ১০ লাখ গাছের চারা রোপণ করা হবে, পানিসম্পদ প্রতিমন্ত্রী ঝালকাঠি রাজাপুরে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ, আটক ২     করোনাভাইরাসে আক্রান্ত ২৫৪২ জন চিকিৎসক, মারা গেছেন ৭৪ জন করোনাভাইরাস : জন্মভূমিতে ভেন্টিলেটর দিলেন, লিওনেল মেসি যুক্তরাষ্ট্রে স্কুল খোলার তোড়জোড় ‘১৪ দিনেই করোনায় আক্রান্ত’ ৯৭ হাজার শিশু বরিশালে নতুন করে ৩৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৬৯৩ জন বরিশালের উজিরপুরে ‘গরু চুরির করে প্রাইভেটকারে পালানোর সময়’ চোর আটক
গর্ভবতী প্রেমিকার ধর্ষণ মামলায় প্রেমিক, খোকন গ্রেপ্তার

গর্ভবতী প্রেমিকার ধর্ষণ মামলায় প্রেমিক, খোকন গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীর সঙ্গে দফায় দফায় শারীরিক সম্পর্ক গড়ে তুলেন স্থানীয় এক তরুণ। তার এমন কাণ্ডে ওই তরুণী গর্ভবতী হয়ে পড়েছেন বলে জানা গেছে। গর্ভবতী হওয়ার পর প্রেমিককে বিয়ের জন্য চাপ দিলে তিনি বিয়ে করতে রাজি হননি। তাই বাধ্য হয়ে ভুক্তভোগী ধর্ষণ মামলা দায়ের করেছেন থানায়। এরপর অভিযুক্ত ঐ তরুণকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

মামলা সূত্রে জানা যায় যে, সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের দক্ষিণ সোনাইছড়ি গ্রামের ফারসি আহাম্মদের ছেলে ইয়াছিন আরাফাত খোকন (২২)। একই এলাকার শামছুল আলমের বাড়িতে যাতায়াতের সুযোগে তার মেয়ে মোছাঃ সীমা আক্তারের (২৪) সাথে ৬-৭ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন খোকন। গত ১০ ফেব্রুয়ারি দুপুরে সীমার বাসায় কেউ না থাকার সুযোগে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করেন খোকন। এরপর থেকে বাসায় কেউ না থাকলেই খোকন সীমার সঙ্গে শারীরিক সম্পর্ক করতেন। একপর্যায়ে সীমা অসুস্থ হয়ে পড়েন।

এদিকে, গত ১৫ জুলাই আল্ট্রাসনোগ্রাফি করালে সীমা ৫ মাসের গর্ভবতী বলে ধরা পড়ে। এরপর তাকে পুনরায় বিয়ের জন্য যোগাযোগ করলেও খোকন এড়িয়ে যান। বাধ্য হয়ে আজ (শনিবার ১৮ জুলাই) দুপুরে সীমা বাদী হয়ে প্রেমিক খোকনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা (নং ২৩ তাং ১৮.০৭.২০২০ইং ) দায়ের করলে পুলিশ খোকনকে গ্রেপ্তার করেন।

এই বিষয়ে সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ দিনের পর দিন  শারীরিক সম্পর্ক স্থাপন করেন খোকন। কিন্তু এখন বিয়ের জন্য চাপ দিলে খোকন বিয়ে করতে পারবেন না বলে জানান। এই কারণে মেয়েটি তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করলে আমরা তাকে গ্রেপ্তার করি। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

সূত্রঃ- কালের কন্ঠ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana