রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সৌদি আরবের রাস্তায় ভিক্ষা করায় ৪৫০জন ভারতীয় আটক প্রধানমন্ত্রী পুত্র জয়ের কারিশমায় প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে ‘বাংলাদেশ’ পানিসম্পদ প্রতিমন্ত্রী, জাহিদ ফারুক শামীম বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বৃক্ষরোপণ কর্মসূচি পালন দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৬৭ জন নবগঠিত বরিশাল সম্পাদক পরিষদকে ‘নিউজ এডিটরস্’ কাউন্সিলের সংবর্ধনা লাখো মানুষের অংশগ্রহণে আল্লামা শফীর জানাজা সম্পন্ন হল আজ বাদ জোহর আল্লামা শফীর জানাজা আর্জেন্টিনা নাকি বার্সেলোনা ‘সিদ্ধান্ত নিতে হবে’ লিওনেল মেসিকে হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী আর নেই ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য, ৯৪ কেজি থেকে শুভর সিক্স প্যাক মেঘনার ভাঙণ রোধে ৩ হাজার ২০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে সরকার, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম দেশে গত ২৪ ঘন্টায় করোনায় প্রাণ গেলো আরও ২২ জনের, নতুন শনাক্ত ১৫৪১ জন বরিশালসহ দেশের ১৯টি অঞ্চলে ঝড়ের পূর্বাভাস, ঐসব নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত ভারতে করোনা আক্রান্ত ৫২ লাখ ছাড়ালো বেকারত্বের অভিশাপ দুর করতে কাজ করছেন ‘জাকের পার্টি’ ফয়েজ-উল-বারী আবারও বাড়ল সোনার দাম ভরি প্রতি ২৪৪৯ টাকা নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দিয়ে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই ‘বিট পুলিশিং’ বিএমপি কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান ‘স্বাস্থ্য মন্ত্রণালয় যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে বলেই করোনাভাইরাস নিয়ন্ত্রণে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে প্ল্যান বহির্ভুত ভবন নির্মাণ ‘৪ ব্যক্তিকে’ ৬৪ লাখ ৯৭ হাজার ২৮০ টাকা জরিমানা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৯৩ জন
বরিশাল মেডিকেলে ৮ ঘন্টায় “করোনা ওয়ার্ডে ৫ রোগীর” মৃত্যু

বরিশাল মেডিকেলে ৮ ঘন্টায় “করোনা ওয়ার্ডে ৫ রোগীর” মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৮ ঘন্টায় ৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ২ জনের করোনা নেগেটিভ, জন করোনা  ভাইরাস পজেটিভ এবং বাকি ৩ জনের নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

আজ (শুক্রবার ৭ আগস্ট)  দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে ওই তথ্য নিশ্চিত করেছেন।

হাসপতাল কর্তৃপক্ষ জানায়, গত বৃহষ্পতিবার দুপুর দেড়টা থেকে রাত সাড়ে নয়টার মধ্যে ওই ৫ রোগী করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুপুর দেড়টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় লাইলী বেগম (৩২) মারা যান। তাঁকে বৃহষ্পতিবার সকাল ৬টায় হাসপাতালে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এদিকে বিকেল ৪টায় আ. মালে (৬৭) নামে এক রোগী করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বৃহষ্পতিবার দুপুর ২টা ৪০ মিনিটের সময় তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তাঁর নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছ।

এদিকে সন্ধ্যা ৬টা ৫ মিনিটের সময় হাজি মোঃ ইউনুস (৫০) চিকিৎসাধীন অবস্থা মারা যান। তাঁকে গত ১ আগস্ট রাত সাড়ে ১১টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তিনি করোনা পজেটিভ হন। সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের সময় মোশাররফ হোসেন (৭০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ৩০ জুলাই রাত পৌনে ১০টায় তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা পরীক্ষায় তিনি কোভিড-১৯ (করোনা ভাইরাস)  নেগেটিভ ছিলেন। এ ছাড়া রাত সাড়ে ৯টার দিকে কুলসুম মেগম (৭৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাকে গত ২ আগস্ট দুপুর ২টার দিকে তাকের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার পর তিনি করোনা নেগেটিভ হন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মোঃ বাকির হোসেন বলেন, বৃহষ্পতিবার রাত সাড়ে ৯টার মধ্যে হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৫ জন রোগীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজনের করোনা পজেটিভ, দুইজন করোনা  ভাইরাস নেগেটিভ এবং বাকি দুইজনে নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এই নিয়ে হাসপাতলের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১১৭ জন রোগী মারা গেছেন। তাদের মধ্যে  কোভিড-১৯  (করোনা  ভাইরাস) পজেটিভ হয়েছে ৪৫ জনের।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana