বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে সাতলার নৌকার প্রার্থী লিটনের ফুলেল শুভেচ্ছা নিষ্পত্তিযোগ্য মামলার তদন্ত দ্রুত করতে বললেন বিএমপি’র অতিরিক্ত কমিশনার, প্রলয় চিসিম সকলে ঐক্যবদ্ধভাবে বিট পুলিশিং কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে হবে, মোঃ ডিসি মোকতার হোসেন কুয়াকাটা পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে, শহীদ দেওয়ান কে দেখতে চায় এলাকাবাসী দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৫৭ জন বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় ‘বাস্তবসম্মত রোডম্যাপ’ তৈরির আহ্বান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজও বরিশালসহ দেশের ২০টি অঞ্চলের ওপর দিয়ে ঝড়- বৃষ্টির সম্ভাবনা, ঐ সব নদীবন্দরকে ১ নম্বর সর্তকতা সংকেত আগামী ১ অক্টোবর থেকে সৌদিতে ফ্লাইটের অনুমতি পেলো বিমান বরিশাল নগরীর রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশালে সিআইডির ডিআইজিকে ডিসি মোঃ খাইরুল আলমের ফুলেল শুভেচ্ছা তথ্যপ্রযুক্তি আইনের মামলা থেকে বরিশালের ৬ নবীন সাংবাদিককে অব্যাহতি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭০৫ জন বরিশালে বিএমপি (পুনাক) বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ ৭ দিনের রিমান্ডে গৌরনদীতে অপহরণের পর এক মাদরাসার ছাত্রীকে ২দিন আটকে রেখে ধর্ষণ, থানায় মামলা গুলশান-২ এর থাই অ্যাপল স্পা সেন্টারে অভিযান আটক ২৮ বিশ্বে করোনায় আক্রান্ত ৩ কোটি ১২ লাখ ৩১ হাজার ২০৯জন মানুষ ‘মুক্তিযোদ্ধা কোটায় কলেজে ভর্তি’ প্রমাণে কাগজপত্র দেখাতে না পারলে ভর্তি বাতিল বরিশাল জেলা প্রশাসকের সাথে ‘নবগঠিত সম্পাদক, পরিষদের সৌজন্য সাক্ষাত লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে বরিশাল হাতেম আলী কলেজে বৃক্ষরোপন রোপন কর্মসূচী সম্পন্ন
অপু বিশ্বাসের বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগ টি ছিল ভুল বোঝাবুঝি

অপু বিশ্বাসের বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগ টি ছিল ভুল বোঝাবুঝি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি তার বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগে আইনি নোটিশ পাঠিয়ে ছিলেন বাদশাহ বুলবুল নামে একজন ব্যবসায়ী। তবে বিষয়টি নিছক ভুল বোঝাবুঝি ছিল বলে দাবি করেছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস সাংবাদিকদের  বলেন, ‘আমরা অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করেছিলাম। সরল মনে তার কাছে আমার চেকবই রেখেছিলাম। কারণ কখনো টাকা প্রয়োজন হলে ব্যাংক থেকে যেন তুলে নিতে পারেন। এই সুযোগেই তিনি আমার বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগ তুলেন। পরে তিনি তার ভুল বুঝতে পেরেছেন। এ নিয়ে তিনি আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে তিনি লজ্জিত! যেহেতু তিনি তার ভুল বুঝতে পেরেছেন তাই আমিও আর বিষয়টি নিয়ে সামনে এগোইনি। আর আমাদের ব্যবসা অনেক আগেই বন্ধ করে দিয়েছি।’

গত ১৯ জুলাই ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট মোঃ মনজুর আলমের মাধ্যমে আইনি নোটিশ পাঠান বাদশা বুলবুল। নোটিশে বলা হয়েছে, ব্যবসায়ী বাদশাহ বুলবুলের সঙ্গে অপু বিশ্বাসের সু-সম্পর্ক ছিল। সেই সুবাধে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট ক্রয়ের জন্য অপু ওই ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন। গত ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দিলে অ্যাকাউন্টে প্রয়োজনীয় অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ তা ফেরত দেয়।

আগামী ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধের জন্য অপুকে বলা হয়। তা না হলে অপুর বিরুদ্ধে মামলা করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়। ৩০ দিন পার হতেই বাদশাহ বুলবুল তার ভুল বুঝতে পারেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana