শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে করোনা আক্রান্ত ৫২ লাখ ছাড়ালো বেকারত্বের অভিশাপ দুর করতে কাজ করছেন ‘জাকের পার্টি’ ফয়েজ-উল-বারী আবারও বাড়ল সোনার দাম ভরি প্রতি ২৪৪৯ টাকা নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দিয়ে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই ‘বিট পুলিশিং’ বিএমপি কমিশনার, মোঃ শাহাবুদ্দিন খান ‘স্বাস্থ্য মন্ত্রণালয় যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে বলেই করোনাভাইরাস নিয়ন্ত্রণে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে প্ল্যান বহির্ভুত ভবন নির্মাণ ‘৪ ব্যক্তিকে’ ৬৪ লাখ ৯৭ হাজার ২৮০ টাকা জরিমানা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৯৩ জন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার খনি দুর্নীতি মামলা, শুনানি আগামী ১৭ নভেম্বর বরিশাল অঞ্চলের ২৫ জন সহ এমপিওভুক্ত হচ্ছেন ২ হাজারের বেশি শিক্ষক-কর্মচারী বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ৯৭ লাখ ছাড়িয়েছে, মৃতের সংখ্যা ৯ লাখের ও বেশি মানুষ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সাদেক আব্দুল্লাহ’র সাথে, সম্পাদক পরিষদের শুভেচ্ছা বিনিময় ‘ছাত্র অধিকার পরিষদ’ বরিশাল সরকারী বিএম কলেজ শাখার কমিটি অনুমোদন ঝালকাঠির রাজাপুরে নির্মাণাধীন ছাদ থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু বরিশাল জেলার ৮১টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে আর্থিক অনুদানের ১৬ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ আজ  দুপুর ১টার দিকে বিএম কলেজে মুখোশধারীদের হামলা, লন্ডভন্ড সমাজকল্যান বিভাগ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় প্রাণ গেল আরও ২১ জনের, নতুন শনাক্ত ১৬১৫ জন করোনা : সরকারি চাকরিতে বয়সে ছাড় দিচ্ছে সরকার বরিশালে পারাবত-১১ লঞ্চের ৩৯১ নম্বর কেবিনে নারী ধর্ষণের পরে খুন, অবেশেষে খুনি আটক বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ৯৪ লাখ মানুষ , মৃত্যু ৯ লাখ ৩৩ হাজার ২২৮ জন ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত ৫০ লাখ ২০ হাজার ৩৬০ জন
বরিশালে শিক্ষককে কান ধরিয়ে উঠ-বস করানোর অভিযোগে, অবশেষে মামলা

বরিশালে শিক্ষককে কান ধরিয়ে উঠ-বস করানোর অভিযোগে, অবশেষে মামলা

নিজস্ব প্রতিবেদক : বরিশালে এক শিক্ষককে কান ধরিয়ে উঠ-বস করানোর অভিযোগে একজনের নামসহ সাত-আটজন অজ্ঞাত ব্যাক্তির বিরুদ্ধে মামলা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি মোঃ নূরুল ইসলাম জানিয়েছেন, বরিশাল শহরের রূপাতলী এলাকার জমজম নার্সিং কলেজের সাবেক শিক্ষক মিজানুর রহমান সজল মঙ্গলবার তাদের থানায় এই মামলা করেন।

 

ওসি নুরুল ইসলাম বলেন, সম্প্রতি একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ১ মিনিট ৭ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শিক্ষক সজল কান ধরে দাঁড়িয়ে আছেন। পাশ থেকে একজন তাকে ‘ছাত্রীকে বেশি নম্বর পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে অবৈধ প্রস্তাব না দেওয়ার’ শপথ করান। পাশপাশি আরও একটি ছবিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা যায়, বোরকা পরা এক নারীর পা ধরে বসে আছেন শিক্ষক সজল।

ওসি আরও বলেন, গত ২৫ অগাস্ট এ ঘটনা ঘটলেও লাঞ্ছনার শিকার মিজানুর রহমান সজল পুলিশকে অবহিত করেননি। তিনি বরিশাল থেকে গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলে চলে যান। আজ (মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর ) তাকে থানায় ডেকে মামলা নেওয়া হয়। মামলায় ইমতিয়াজ ইমন নামে একজনসহ আরও ৭-৮জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি।

লাঞ্ছনার শিকার শিক্ষক সজলের অভিযোগ, ২০১৮ সালে চাকরি ছাড়ার আগে ওই কলেজের শিক্ষার্থী ইমন ও তার স্ত্রী মনিরা আক্তারের সঙ্গে সজলের বিরোধ বাধে।

তারা শিক্ষকদের সম্মান দিতেন না। পড়াশোনায় অমনোযোগী এবং ঠিকভাবে ক্লাস না করেও তারা পরীক্ষায় ভাল নম্বর চাইতেন। তা দিতে রাজি না হওয়ায় ইমন আমার ওপর ক্ষিপ্ত হন। গত ২৫ অগাস্ট দুপুরে বরিশাল শহরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে আমাকে অপহরণ করেন ইমনসহ কয়েকজন। প্রথমে অক্সফোর্ড মিশন রোড ও পরে গোরস্থান রোড এলাকায় নিয়ে কয়েক দফায় মারধর করা হয় আমাকে। এরপর কান ধরিয়ে উঠ-বস করানো হয়। পরে জীবননাশের হুমকি দিয়ে তাদের শিখিয়ে দেওয়া কথা বলতে বাধ্য করে এবং তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখেন তারা। এ সময় আমাকে ইমনের স্ত্রী মনিরা আক্তারের পা ধরতেও বাধ্য করেন তারা।”

এ বিষয়ে ইমতিয়াজ ইমনকে ফোন করা হয়েছে ছিল সেটি বন্ধ পাওয়া যায়।

তবে  ইমন সাংবাদিকদের বলেছেন, “ শিক্ষক সজলের চরিত্র ভাল না। তিনি জমজম নার্সিং কলেজে থাকাকালে মেয়েদের কুপ্রস্তাব দিতেন। আমি এর প্রতিবাদ করায় আমার স্ত্রীকে পরীক্ষায় অকৃতকার্য করিয়ে দেন। তিনি যেন ভবিষ্যতে আর কোনো নারীকে অবৈধ প্রস্তাব না দেন, এই মর্মে মুচলেকা রাখতে গেলে তিনি নিজেই কান ধরেন। তাকে মারধর করা হয়নি। কারা ভিডিও ছড়িয়েছে এ ব্যাপারে আমি কিছুই জানি না।”

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana