শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:২৩ অপরাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
ফ্রান্স ইস্যুতে কোরআনের আয়াত স্মরণ করিয়ে দিলেন, জার্মানির ফুটবলার তারকা মেসুত ওজিল নতুন আলুর কেজি ১৫০ টাকা মানুষের মন থেকে ‘পুলিশভীতি দূর করতে হবে’ রাষ্ট্রপতি, মো: আবদুল হামিদ ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয়ের, আজ শুভ জন্মদিন গুপ্ত সংবাদপত্রের বিরুদ্ধে আমরা আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবল জাদুকর, ম্যারাডোনার আজ ৬০তম জন্মদিন দেশে করোনায় আরও ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬০৪ জন বিয়ের ৩ মাস না পেরোতেই নববধুর আত্মহত্যা বরগুনায় রিফাত হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি বরিশাল কারাগারে স্থানান্তর শান্তির দিশারি মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনাদর্শ ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির জন্য ৩০ দিনের সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ করেছেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর জুমআর দিনে যেসব ছোট আমলে গোনাহ মাফ হয় বিশ্বে করোনায় মৃত্যু ১১ লাখ ৮০ হাজার ছাড়াল, আক্রান্ত ৪ কোটি ৪৯ লাখের ও বেশি মানুষ আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামী মিন্নি অবশেষে কাশিমপুর কারাগারে নিষেধাজ্ঞা শেষ, আজ থেকে সাকিব আল হাসানের মাঠে ফেরার দরজা খুলে গেল বিনিয়োগ করে গণমাধ্যম নিয়ন্ত্রণ করা উচিত নয়, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি বরিশালে উদীচীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সের ঔদ্ধত্যের সমুচিত জবাব দেবে মুসলিম উম্মাহ, মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম
নবগঠিত বরিশাল সম্পাদক পরিষদকে ‘নিউজ এডিটরস্’ কাউন্সিলের সংবর্ধনা

নবগঠিত বরিশাল সম্পাদক পরিষদকে ‘নিউজ এডিটরস্’ কাউন্সিলের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক  : বরিশাল থেকে প্রকাশিত দৈনিক পত্রিকা সমূহের সম্পাদকদের নিয়ে সদ্য গঠিত সম্পাদক পরিষদ, বরিশাল এর নেতৃবৃন্দকে সংবর্ধনা ও আলোচনা সভা অনিষ্ঠিত হয়েছে।

আজ (শনিবার ১৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদকদের সংগঠন নিউজ এডিটরস্ কাউন্সিল এর উদ্যোগে এই সংবার্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সম্পাদক পরিষদ, বরিশাল এর সভাপতি এবং বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি, কাজী নাসির উদ্দিন বাবুল।

বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা ও আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সম্পাদক পরিষদ এবং বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

প্রধান অতিথির বক্তৃতায় সম্পাদক পরিষদ, বরিশাল এর সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল বলেন, ‘সম্পাদক পরিষদ এবং নিউজ এডিটরস্ কাউন্সিল একে অপরের পরিপুরক।

তিনি বলেন, ‘বরিশালে ২-৪ জন লোক আছে, যারা বরিশালের  মিডিয়াকে বিতর্কিত করছে। কিন্তু এদের স্থায়ীত্ব বেশী দিন হবে না। এরা নিমিশেই তারা হারিয়ে যাবে।

বার্তা সম্পাদকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আপনাদের সাথে আছি। আপনারা আপসাংবাদিকতাকে প্রশ্রয় দিবেন না। অপসাংবাদিতা রোধে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানিয়েছেন  তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সম্পাদক পরিষদ, বরিশাল এর সিনিয়র সহ-সভাপতি কাজী মফিজুল ইসলাম, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ভূইয়া, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শেখ শামীম, নির্বাহী সদস্য  কাজি আল মামুন, বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সিনিয়র সদস্য ও বরিশাল প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক খান রুবেল, এডিটরস্ কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান। নিউজ এডিটর কাউন্সিলের সহ-সভাপতি এম.কে রানা, সাধারণ সম্পাদক রিপন হাওলাদার প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, কাজী মোঃ জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক পরিষদ বরিশাল এবং প্রকাশক ও সম্পাদক, দৈনিক দখিনের খবর।

আলোচনা সভা শেষে নবগঠিত সম্পাদক পরিষদ, বরিশাল এর নেতৃবৃন্দকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন নিউজ এডিটরস্ কাউন্সিলের নেতৃবৃন্দ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana