রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
সিটি মেয়ের সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহ কে নবনির্বাচিত সাতলা ইউপি চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা কমতে শুরু করেছে শ্রীপুরের নদীভাঙন-পানিসম্পদ প্রতিমন্ত্রী, জাহিদ ফারুক শামীম বরিশালে সকল ধরনের অশ্লীলতা বন্ধের দাবীতে তৌহিদী জনতার বিক্ষোভ ও সমাবেশ দেশে করোনায় আরও ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪ জন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশালে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত দেশের সড়ক নেটওয়ার্কে বৈপ্লবিক পরিবর্তন হবে, ওবায়দুল কাদের পটুয়াখালীতে নুপুর নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার মান্দা বাসীকে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানালেন সাবেক যুবলীগ সভাপতি এ্যাডঃ নাহিদ র্মোশেদ বাবু বরিশালে আজ থেকে অভ্যন্তরীণ নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক সাবেক অ্যাটর্নি জেনারেল ও ব্যারিস্টার রফিক-উল হক আর নেই আজও সারাদেশে বৃষ্টির শঙ্কা, আগামীকাল থেকে উন্নতির পূর্বাভাস দিয়েছেন, আবহাওয়া অধিদপ্তর বরিশাল শেবাচিমে স্বাস্থ্য সেবা নিশ্চিতে কঠোর পদক্ষেপ নেবেন সিটি মেয়র, সাদিক আবদুল্লাহ দেশে করোনায় প্রাণ গেলো আরও ১৪ জনের, নতুন শনাক্ত ১৫৮৬ জন বরিশালে আজ সবচেয়ে বেশি বৃষ্টিপাতের রেকর্ড, আবহাওয়া অধিদপ্তর ১৫ টি পূজা মন্ডপে অনুদান দিলেন ঝালকাঠি পৌর মেয়র, লিয়াকত আলী তালুকদার ঢাকা সদরঘাটের ইজারা বাতিল, আরকোনো ফি দিতে হবে না যাত্রীদের প্রবল বৃষ্টিতে বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সহ নিম্ন অঞ্চল প্লাবিত বরিশালে ৪ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা জানালেন, আবহাওয়া অধিদপ্তর বঙ্গোপসাগরে ‘নিম্নচাপ’ ঢাকা-বরিশালসহ দেশের ১৫টি অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস, আবহাওয়া অধিদপ্তর বরিশালের অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল বন্ধ
বাড়িতে জায়গা হয়নি ‘বৃদ্ধ মায়ের’ আশ্রয় নিয়েছেন নৌকার নিচে

বাড়িতে জায়গা হয়নি ‘বৃদ্ধ মায়ের’ আশ্রয় নিয়েছেন নৌকার নিচে

অনলাইন ডেস্কঃ ছেলের বউয়ের সঙ্গে বনিবনা না হওয়ায় ৮৫ বছরে বয়সী মা মায়া রাণী কুন্ডুকে বছর দেড়েক আগে বাড়ি থেকে  বের করে দেয় ছেলে দেব কুন্ডু। এরপর তিনি বিভিন্ন বাড়িতে ছিলেন। সর্বশেষ কোথাও জায়গা না পেয়ে আশ্রয় নেন চিত্রা নদীর পাড়ে রাখা নৌকার নিচে। এভাবে ১২ দিন সেখানেই ছিলেন। পরে গতকাল  (শুক্রবার ২৫ সেপ্টেম্বর) বিকালে নড়াইল জেলা প্রশাসনের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছেন। নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, নড়াইল শহরের কুরিগ্রাম এলাকার বাসিন্দা মৃত কালিপদ কুন্ডুর স্ত্রী মায়া রাণী কুন্ডু। তার দুই ছেলে দেব কুন্ডু (৫০) ও উত্তম কুন্ডু (৪০)। উত্তম কুন্ডু বিয়ের পর অন্যত্র বসবাস করায় দেব কুমার মায়ের দেখাশোনা করছিলেন। এরপর তিনি মায়ের সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন এবং খেতে-পরতে ও থাকতে দিতে অপারগতা প্রকাশ করেন মাকে বাড়ি থেকে বের করে দেন। এরপর অমিত সাহা নামে স্থানীয় এক ব্যক্তি মায়া রাণীকে কয়েক মাস তার নিজের বাড়িতে রাখেন। এভাবে গত দেড় বছর বিভিন্ন জায়গায় তিনি আশ্রয় নিয়েছিলেন। পরে কোথাও জায়গা না পেয়ে ১২ দিন আগে আশ্রয় নেয় বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান কমপ্লেক্স সংলগ্ন চিত্রা নদীর পাড়ে রাখা নৌকার নিচে।

কান্না জড়িত কণ্ঠে মায়া রাণী বলেন, ‘দেড় বছরের বেশি সময় ছেলে ও ছেলের বৌ আমাকে খেতে-পরতে ও থাকতে দেয় না। আমার ৫ শতক জায়গা ছিল। ওই জায়গা কয়েক লাখ টাকায় বিক্রি করেছেন বড় ছেলে দেব কুমার। এখন তারা দুর্ব্যবহার করে আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। এরপর  বিভিন্ন জায়গায় বিভিন্ন মানুষের দরজায় দরজায়  ছিলাম। পরে নৌকার নিচে থাকা শুরু করি। এখানে থেকে আশেপাশের বাড়ি বাড়ি গিয়ে খাবার খেয়ে আসি।’

এ ব্যাপারে দেব কুন্ডু বলেন, তার স্ত্রীর সঙ্গে মার বনিবনা না হওয়ায় এমন ঘটনা ঘটেছে।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, মায়া রাণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে বাড়িতে ফিরিয়ে দিতে ছেলেদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তারা যদি রাজি না হয় তাহলে প্রশাসনের পক্ষ থেকে বৃদ্ধার ভরণ-পোষণের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





আমাদের ভিজিটর

  • 9,454 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana