রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:১৫ পূর্বাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
সিটি মেয়ের সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহ কে নবনির্বাচিত সাতলা ইউপি চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা কমতে শুরু করেছে শ্রীপুরের নদীভাঙন-পানিসম্পদ প্রতিমন্ত্রী, জাহিদ ফারুক শামীম বরিশালে সকল ধরনের অশ্লীলতা বন্ধের দাবীতে তৌহিদী জনতার বিক্ষোভ ও সমাবেশ দেশে করোনায় আরও ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪ জন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশালে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত দেশের সড়ক নেটওয়ার্কে বৈপ্লবিক পরিবর্তন হবে, ওবায়দুল কাদের পটুয়াখালীতে নুপুর নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার মান্দা বাসীকে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানালেন সাবেক যুবলীগ সভাপতি এ্যাডঃ নাহিদ র্মোশেদ বাবু বরিশালে আজ থেকে অভ্যন্তরীণ নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক সাবেক অ্যাটর্নি জেনারেল ও ব্যারিস্টার রফিক-উল হক আর নেই আজও সারাদেশে বৃষ্টির শঙ্কা, আগামীকাল থেকে উন্নতির পূর্বাভাস দিয়েছেন, আবহাওয়া অধিদপ্তর বরিশাল শেবাচিমে স্বাস্থ্য সেবা নিশ্চিতে কঠোর পদক্ষেপ নেবেন সিটি মেয়র, সাদিক আবদুল্লাহ দেশে করোনায় প্রাণ গেলো আরও ১৪ জনের, নতুন শনাক্ত ১৫৮৬ জন বরিশালে আজ সবচেয়ে বেশি বৃষ্টিপাতের রেকর্ড, আবহাওয়া অধিদপ্তর ১৫ টি পূজা মন্ডপে অনুদান দিলেন ঝালকাঠি পৌর মেয়র, লিয়াকত আলী তালুকদার ঢাকা সদরঘাটের ইজারা বাতিল, আরকোনো ফি দিতে হবে না যাত্রীদের প্রবল বৃষ্টিতে বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সহ নিম্ন অঞ্চল প্লাবিত বরিশালে ৪ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা জানালেন, আবহাওয়া অধিদপ্তর বঙ্গোপসাগরে ‘নিম্নচাপ’ ঢাকা-বরিশালসহ দেশের ১৫টি অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস, আবহাওয়া অধিদপ্তর বরিশালের অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল বন্ধ
নারীকে “বিবস্ত্র করে নির্যাতন” ইউপি মেম্বারসহ আটক আরও ২

নারীকে “বিবস্ত্র করে নির্যাতন” ইউপি মেম্বারসহ আটক আরও ২

নোয়াখালী প্রতিনিধি : চট্টগ্রাম বিভাগের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মামলার এজাহারের ৫ নম্বর আসামি মো. সাজু (২১) ও একলাসপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ (৪৮)।

বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, সোমবার রাত আড়াইটার দিকে ঢাকার শাহবাগ এলাকা থেকে সাজুকে গ্রেপ্তার করেছে নোয়াখালী জেলা পুলিশের একটি টিম। তিনি পূর্ব এখলাসপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে। এর আগে রাত সাড়ে ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের নিজ বাড়ি থেকে মেম্বার মোয়াজ্জেম হোসেন সোহাগকে গ্রেপ্তার কেরা হয়েছে।

ওসি বলেন, জবানবন্দিতে নির্যাতনের শিকার ওই নারী অভিযোগ করেছেন, ঘটনাটি ঘটার কয়েকদিন পর তিনি বিষয়টি ইউপি সদস্যের বাড়িতে গিয়ে জানান। কিন্তু ইউপি সদস্য তাকে চুপ থাকতে বলে ঘটনাটি ধামাচাপা দেওয়ার বিভিন্নভাবে চেষ্টা করেন।

ওসি জানিয়েছেন, আজ (মঙ্গলবার ৬ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারদের আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হবে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে ভুক্তভোগী গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন এবং নির্যাতনের ভিডিও ধারণ করে একদল যুবক। ঘটনার এক মাস পর রোববার দুপুরে নির্যাতনের ওই ভিডিও কেউ একজন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে (ভাইরাল) পড়ে। সঙ্গে সঙ্গে পুলিশও তৎপর হয়ে ওঠে।

পুলিশ জানতে পারে, স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ও তার সেকেন্ড ইন কমান্ড বাদল এবং কর্মী রহিম, সুমনসহ পাঁচ-ছয়জন গৃহবধূর সঙ্গে এমন বর্বর আচরণ করেছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশীদ জানিয়েছেন, এ ঘটনায় নির্যাতনের শিকার নারী বাদী হয়ে গত রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলায় ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামি করা হয়েছে। মামলার আসামিরা হলেন- বাদল, মো. রহিম, আবুল কালাম, ইস্রাফিল হোসেন, সাজু, সামছুদ্দিন সুমন, আবদুর রব, আরিফ ও রহমত উল্যা। তাদের সবার বাড়ি বেগমগঞ্জে।

গত ২ সেপ্টেম্বর রাতে স্বামী তার সঙ্গে দেখা করতে আসে। মাদক ব্যবসায়ী দেলোয়ার বিষয়টি জানতে পেরে তার লোকজন নিয়ে রাত ১০টার দিকে গৃহবধূর ঘরে প্রবেশ করে ‘অনৈতিক’ কাজের অভিযোগ এনে তাকে মারধর শুরু করে। একপর্যায়ে ওই নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে তারা।

এক মিনিট ২৩ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজ দেখে অনেকেই অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এই ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





আমাদের ভিজিটর

  • 9,457 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana