মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:১৭ অপরাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বরগুনা ঘরে ঢুকে সহপাঠীকে ‘ধর্ষণচেষ্টা’ ও ভিডিও ধারণ, স্কুলছাত্র আটক দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০ জন পুলিশ ফাঁড়িতে ‘রায়হানকে হত্যা’ অবশেষে এস.আই আকবর গ্রেপ্তার বরিশালে সরকারি কলেজ শিক্ষকদের কর্মসূচি ও মানববন্ধন লন্ডনে নির্মিত হচ্ছে বলিউডের সুপারহিট জুটি শাহরুখ-কাজলের ভাস্কর্য যে টাকা বেতন পান তাতে সংসার চলে না, পদত্যাগ করতে চান ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন বরিশালে দুর্গাপূজা উপলক্ষে ফ্রি চিকিৎসা দেবে ‘পূজোর ভ্যান’ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন, সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাকেরগঞ্জে সেই ৪ শিশুর বিরুদ্ধে ‘ধর্ষণ মামলা’ মেডিকেল রিপোর্টে মেলেনি ধর্ষণের কোন আলামত এস.আই. আকবরকে ধরিয়ে দিতে পারলেই ১০ লাখ টাকা পুরস্কার দেয়া হবে সিলেটি রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার, পিরোজপুরে ড. সায়েম আমীর ফয়সাল বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন: ডিসি মোঃ খাইরুল আলম বরিশালে সড়ক অবরোধ করে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ -মিছিল বরিশাল নৌবন্দরে জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমানের সুরক্ষাসামগ্রী বিতরণ সাহসী হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই দেশে করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬৩৭ জন শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ডের লোগো উন্মোচন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ভোটার বিহীন সরকার বাংলাদেশকে ধর্ষণের মহা উৎসবের দেশে পরিনত করেছেন, সাবেক সংসদ সদস্য শিরিন বিকেলে মাইকিং, সন্ধ্যায় মিলল শিশুর হাত-পা মোড়ানো লাশ পরিত্যক্ত টয়লেটে
লিওনেল মেসির গোলে শুভ সূচনা আর্জেন্টিনার

লিওনেল মেসির গোলে শুভ সূচনা আর্জেন্টিনার

কাতার বিশ্বকাপের দক্ষিণ আমেরিকান অঞ্চলের বাছাইপর্বে শুভ সূচনা হল আর্জেন্টিনার। গতকাল (বৃহস্পতিবার) বুয়েন্স আয়ার্সের লা বোম্বোনেরায় ইকুয়েডরকে ১-০ তে হারিয়েছে তারা। একমাত্র গোলটি করেন লিওনেল মেসি।

দুই বছর আগের রাশিয়া বিশ্বকাপের টিকিট পেতে কতই না ভুগতে হয়েছিল আর্জেন্টিনাকে।

২০১৭ সালের ১১ অক্টোবর বাছাইয়ের শেষ ম্যাচে এই ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে জায়গা করে নিয়েছিল আলবিসেলেস্তেরা। ওই ম্যাচে হ্যাটট্রিক করা মেসিই দলকে আবার উদ্ধার করলেন কাতারে যাওয়ার মিশনে।
ম্যাচটা যে খুব সহজে জিতেছে আর্জেন্টিনা, তা নয়। ১৩ মিনিটে পেনাল্টি থেকে করা মেসির গোল গড়ে দিয়েছে দুই দলের পার্থক্য। লাউতারো মার্তিনেজ, মেসি ও লুকাস ওকাম্পোসের আক্রমণভাগ তেমন সুযোগ তৈরি করতে পারেননি। বার্সেলোনা ফরোয়ার্ডের একমাত্র পেনাল্টি শটের পর ম্যাচে আর একবার লক্ষ্যে শট রাখতে পেরেছিল স্বাগতিকরা। কিন্তু ব্যবধান ছিল ওই এক গোলেরই। স্বস্তির কথা ম্যাচ শেষে ৩ পয়েন্ট পেয়েছে আর্জেন্টিনা।

ম্যাচের মাত্র ১১ মিনিটেই সৌভাগ্যের দুয়ার খুলে যায় আর্জেন্টিনার। পারভিস এস্তুপিনানের কড়া ট্যাকলে ইকুয়েডরের বক্সের মধ্যে পড়ে যান ওকাম্পোস। পেনাল্টি পায় স্বাগতিকরা। ২ মিনিট পর নেওয়া পেনাল্টি শট থেকে মেসি করেন গোল। গোলপোস্টের ডানে শট নেন অধিনায়ক, তার শটের দিকে ঝাঁপিয়ে পড়েছিলেন ইকুয়েডর গোলকিপার আলেক্সান্দার ডোমিঙ্গেজ।

কিন্তু বিদ্যুৎ গতিতে ছুটে আসা বল ঠেকাতে পারেননি।
দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ এসেছিল আর্জেন্টিনার।

যোগ করা শেষ ৪ মিনিটের অন্তিম মুহূর্তে বক্সের বাইরে থেকে নেওয়া রোদ্রিগো দে পলের ডাইভ অল্পের জন্য গোলপোস্টের বাইরে দিয়ে চলে যায়। তাতে এক গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আগামী বুধবার বিশ্বের সর্বোচ্চ স্টেডিয়াম লা পাজের এস্তেদিও এর্নান্দো সিলসে বলিভিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





আমাদের ভিজিটর

  • 7,802 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana