মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:২১ অপরাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বরগুনা ঘরে ঢুকে সহপাঠীকে ‘ধর্ষণচেষ্টা’ ও ভিডিও ধারণ, স্কুলছাত্র আটক দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০ জন পুলিশ ফাঁড়িতে ‘রায়হানকে হত্যা’ অবশেষে এস.আই আকবর গ্রেপ্তার বরিশালে সরকারি কলেজ শিক্ষকদের কর্মসূচি ও মানববন্ধন লন্ডনে নির্মিত হচ্ছে বলিউডের সুপারহিট জুটি শাহরুখ-কাজলের ভাস্কর্য যে টাকা বেতন পান তাতে সংসার চলে না, পদত্যাগ করতে চান ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন বরিশালে দুর্গাপূজা উপলক্ষে ফ্রি চিকিৎসা দেবে ‘পূজোর ভ্যান’ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন, সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাকেরগঞ্জে সেই ৪ শিশুর বিরুদ্ধে ‘ধর্ষণ মামলা’ মেডিকেল রিপোর্টে মেলেনি ধর্ষণের কোন আলামত এস.আই. আকবরকে ধরিয়ে দিতে পারলেই ১০ লাখ টাকা পুরস্কার দেয়া হবে সিলেটি রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার, পিরোজপুরে ড. সায়েম আমীর ফয়সাল বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন: ডিসি মোঃ খাইরুল আলম বরিশালে সড়ক অবরোধ করে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ -মিছিল বরিশাল নৌবন্দরে জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমানের সুরক্ষাসামগ্রী বিতরণ সাহসী হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই দেশে করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬৩৭ জন শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ডের লোগো উন্মোচন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ভোটার বিহীন সরকার বাংলাদেশকে ধর্ষণের মহা উৎসবের দেশে পরিনত করেছেন, সাবেক সংসদ সদস্য শিরিন বিকেলে মাইকিং, সন্ধ্যায় মিলল শিশুর হাত-পা মোড়ানো লাশ পরিত্যক্ত টয়লেটে
নেইমারের হ্যাটট্রিকে ৪-২ গোলে ব্রাজিলের জয়

নেইমারের হ্যাটট্রিকে ৪-২ গোলে ব্রাজিলের জয়

স্পোর্টস ডেস্ক : নিজেদের মাঠে ব্রাজিলকে ভালোই চ্যালেঞ্জ জানিয়েছিল পেরু। আক্রমণাত্মক ফুটবল খেলে দুই দফা এগিয়েও গিয়েছিল। কিন্তু নেইমারের দুর্দান্ত হ্যাটট্রিকে জয়ের স্বপ্ন আর পূরণ হয়নি তাদের। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ব্রাজিল জিতেছে ৪-২ গোলের ব্যবধানে।

উত্তেজনাকর ম্যাচে জয়ের দেখা পেতে চেষ্টার ত্রুটি রাখেনি পেরু। ম্যাচে দু দুটি লাল কার্ড দেখে দলটি। তবে ব্রাজিলের জয়রথ আটকে রাখা যায়নি। বিশ্বকাপ বাছাইপর্বে টানা দ্বিতীয় ম্যাচে জিতেছে হলুদ জার্সিধারীরা। এই দুই ম্যাচে প্রতিপক্ষকে ৯ গোল দিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

অথচ লিমায় ম্যাচের শুরুতেই ধাক্কা খেয়েছিল ব্রাজিল। ডি বক্সে বল ক্লিয়ার করতে গিয়ে মার্কিনিয়োস বল তুলে দেন আন্দ্রে কারিয়োর পায়ে। জোরালো ভলিতে জাল কাঁপান এই মিডফিল্ডার। এর পাঁচ মিনিট পর মার্কিনিয়োস ব্যথা পেয়ে মাঠ ছাড়েন। বদলি হিসেবে নামেন রদ্রিগো কাইয়ো।

১৪ মিনিটের মাথায় গোলরক্ষককে একা পেয়েও পরাস্ত করতে পারেননি রবার্তো ফিরমিনো। তবে এগিয়ে থাকা বলিভিয়া যেন কিছুতেই ব্রাজিলকে সুযোগ দিতে রাজি ছিল না। ২৮ মিনিটে তারা করে বসে বড় এক ভুল। ডি বক্সের মধ্যে নেইমারের জার্সি টেনে ধরে তাকে শট নেয়া থেকে আটকে রাখেন পেরুর মিডফিল্ডার ইয়োতুন।

নেইমার এমন পজিশনে ছিলেন, শটটি নিতে পারলেই হয়তো গোল হয়ে যেতো। ফলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর সুযোগ পেয়ে ভুল করেননি পিএসজি তারকা, সফল স্পট কিকে সমতায় ফেরান দলকে।

৩ মিনিট পর আবারও জালে বল পাঠান নেইমার। তবে রিশার্লিসন অফসাইডে থাকায় ভিআরের সাহায্য নিয়ে গোলটি বাতিল করে দেন রেফারি। দ্বিতীয়ার্ধে ৫৫ মিনিটের মাথায় বক্সের বাইরে থেকে নেইমারের ফ্রি-কিক একটুর জন্য জাল পায়নি।

৫৮ মিনিটে কপালগুনে আরও একবার এগিয়ে যায় পেরু। বল ক্লিয়ার করতে গিয়ে কাইয়ো সেটি দিয়ে দেন রেনাতো তাপিয়ার কাছে।

পিছিয়ে পড়া ব্রাজিল গোল শোধ করে পাঁচ মিনিটের মাথায়ই। ৬৪ মিনিটে নেইমারের কর্নার থেকে হেডে বল জালে জড়ান ফিরমিনো। ৮৩ মিনিটে নেইমার ডি বক্সে ফাউলের শিকার হন, পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে গোল করেন ব্রাজিলকে এগিয়ে নেন পিএসজি ফরোয়ার্ড।

যোগ করা সময়ের চতুর্থ মিনিটে আরও এক গোল করে ব্রাজিলের সহজ জয় নিশ্চিত করেন নেইমার। এবার আর পেনাল্টি নয়। এভারটন রিবেইরোর চিপ পোস্টে লেগে ফিরে আসছিল, সেই বলটি হালকা টোকায় জালে পাঠিয়ে দেন নেইমার। শেষতক ৪-২ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্রাজিল।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





আমাদের ভিজিটর

  • 7,802 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana