রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন :
আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
সিটি মেয়ের সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহ কে নবনির্বাচিত সাতলা ইউপি চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা কমতে শুরু করেছে শ্রীপুরের নদীভাঙন-পানিসম্পদ প্রতিমন্ত্রী, জাহিদ ফারুক শামীম বরিশালে সকল ধরনের অশ্লীলতা বন্ধের দাবীতে তৌহিদী জনতার বিক্ষোভ ও সমাবেশ দেশে করোনায় আরও ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪ জন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশালে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত দেশের সড়ক নেটওয়ার্কে বৈপ্লবিক পরিবর্তন হবে, ওবায়দুল কাদের পটুয়াখালীতে নুপুর নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার মান্দা বাসীকে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানালেন সাবেক যুবলীগ সভাপতি এ্যাডঃ নাহিদ র্মোশেদ বাবু বরিশালে আজ থেকে অভ্যন্তরীণ নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক সাবেক অ্যাটর্নি জেনারেল ও ব্যারিস্টার রফিক-উল হক আর নেই আজও সারাদেশে বৃষ্টির শঙ্কা, আগামীকাল থেকে উন্নতির পূর্বাভাস দিয়েছেন, আবহাওয়া অধিদপ্তর বরিশাল শেবাচিমে স্বাস্থ্য সেবা নিশ্চিতে কঠোর পদক্ষেপ নেবেন সিটি মেয়র, সাদিক আবদুল্লাহ দেশে করোনায় প্রাণ গেলো আরও ১৪ জনের, নতুন শনাক্ত ১৫৮৬ জন বরিশালে আজ সবচেয়ে বেশি বৃষ্টিপাতের রেকর্ড, আবহাওয়া অধিদপ্তর ১৫ টি পূজা মন্ডপে অনুদান দিলেন ঝালকাঠি পৌর মেয়র, লিয়াকত আলী তালুকদার ঢাকা সদরঘাটের ইজারা বাতিল, আরকোনো ফি দিতে হবে না যাত্রীদের প্রবল বৃষ্টিতে বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সহ নিম্ন অঞ্চল প্লাবিত বরিশালে ৪ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা জানালেন, আবহাওয়া অধিদপ্তর বঙ্গোপসাগরে ‘নিম্নচাপ’ ঢাকা-বরিশালসহ দেশের ১৫টি অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস, আবহাওয়া অধিদপ্তর বরিশালের অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল বন্ধ
টাকা ধার করেছেন বাবা, দিতে না পারায় মেয়েকে গনধর্ষণ

টাকা ধার করেছেন বাবা, দিতে না পারায় মেয়েকে গনধর্ষণ

কক্সবাজার প্রতিনিধি :  চট্টগ্রাম বিভাগের  কক্সবাজারে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ উঠেছে, কিশোরী বাবার কাছে পূর্বপরিচিত এক ব্যক্তি ধারের টাকা পান। টাকা দিতে না পারায় কিশোরীকে তুলে নিয়ে দেড় মাস আটকে রেখে গণধর্ষণ করা হয়। এদিকে রাঙামাটিতে ধর্ষণের অভিযোগে ধর্ষককে  গ্রেপ্তার করেছেন পুলিশ।

র‌্যাব সূত্র জানায়, কক্সবাজার সদর এলাকায় ওই কিশোরীর (১৫) বাবা অটোরিকশা চালান। পূর্বপরিচিত এক ব্যক্তি তাঁর কাছে ৩৫ হাজার টাকা পান। কিন্তু এ টাকা তিনি দিতে পারছিলেন না। এ কারণে মেয়েকে জোর করে তুলে নিয়ে দেড় মাস আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। মেয়েটির মা বিষয়টি র‍্যাবকে জানালে গতকাল (শুক্রবার) কক্সবাজার থেকে কিশোরীকে উদ্ধার করে র‍্যাব-৭। গ্রেপ্তার করা হয় এ ঘটনায় মূল অভিযুক্ত  শাহাবুদ্দিনসহ (২৮), আরমান হোসেন (২৭), নুরুল আলম (৩৮) ও লোকমান হাকিমকে (৩৪)। তাঁরা সবাই ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে জানায় র‍্যাব। তাঁদের সবার বাড়ি কক্সবাজার সদরে।

অভিযান পরিচালনাকারী র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক মাশকুর রহমান সাংবাদিকদের  বলেন, গত ১ সেপ্টেম্বর মেয়েটিকে তুলে নিয়ে যান শাহাবুদ্দিন। পরে তাকে কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন জায়গায় আটকে রেখে ধর্ষণ করা হয়।

রাঙামাটিতে গ্রেপ্তার মো. আলমগীর। শুক্রবার বিকেলে শহরের রাজবাড়ি এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে । দীর্ঘ দিন ধরে এক নারীকে ভয় দেখিয়ে তিনি ধর্ষণ করে আসছেন বলে অভিযোগ রয়েছে।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার বিকেল তিনটার দিকে গোপনে খবর পেয়ে পুলিশ শহরের রাজবাড়ি একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। এরপর পুলিশ ওই নারীকে উদ্ধার করে। তিনি পুলিশের কাছে অভিযোগ করেন, আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া ভয় দেখিয়ে আলমগীর দীর্ঘদিন ধরে তাঁকে ধর্ষণ করছিলেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন  বলেন, ‘আমরা গোপন তথ্যের ভিত্তিতে আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করি। এ বিষয়ে মামলা প্রস্তুতি চলছে।’

এ নিয়ে শুক্রবার সারা দেশের ৮ জেলায় ৯ জনকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ধর্ষণের শিকার শিশু ও কিশোরীদের বয়স ১০ থেকে ১৬-এর মধ্যে। এসব ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ১৪ জনকে।

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





আমাদের ভিজিটর

  • 9,457 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com
Design By Rana