ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০২৩

বরিশালে বিএনপির বিক্ষোভ ও ঝটিকা মিছিল

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৯, ২০২৩ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে বিএনপির বিক্ষোভ ও ঝটিকা মিছিল।

হরতালের প্রথম দিন সকালে নগরের ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুর এলাকায় ঝটিকা মিছিল করেছে মহানগর বিএনপি। মহানগরের আহ্বায়ক কমিটির সদস্য আফরোজা নাসরিনের নেতৃত্বে মিছিলকারীরা হরতালের সমর্থনে নানা স্লোগান দেন। একপর্যায়ে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়কে বিক্ষোভ করেন তারা।

এর আগে গতরাতে (শনিবার) নগরের ২৪নং ওয়ার্ডসহ কয়েকটি এলাকায় হরতালের সমর্থনে মশাল মিছিল করেন বিএনপির নেতাকর্মীরা। নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে মোতায়েন থাকার পাশাপাশি সড়কে টহল দিচ্ছে পুলিশ। লঞ্চঘাটে দায়িত্ব পালন করছে কোস্টগার্ড। সন্দেহভাজন যাত্রীদের থামিয়ে চলছে তল্লাশি।

চলাচলে বাধা দেওয়া না হলেও খুব একটা চলছে না দূরপাল্লার যাত্রীবাহী বাস। যাত্রী সংকটে সকালে বাতিল হয়েছে অভ্যন্তরীণ রুটের বেশ কয়েকটি লঞ্চ ও বাসের যাত্রা। ৪২ আসনের লোকাল বাসে ৮-১০ জন আর দেড় থেকে দুশ ধারণক্ষমতার অভ্যন্তরীণ রুটের লঞ্চে ৪০-৫০ জনের বেশি যাত্রী মিলছে না। আন্দোলনের শুরু থেকেই এভাবে যাত্রী সংকট চলছে বলে জানিয়েছেন লঞ্চ ও বাসের শ্রমিকরা।

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, কাকডাকা ভোর আর গভীর রাতে হঠাৎ হঠাৎ হাতেগোনা কিছু লোকজনের কয়েক সেকেন্ডের মিছিল ছাড়া নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।