শুক্রবার, ১৮ Jun ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম
পানি উন্নয়ন বোর্ড মেডিকেল সেন্টার উদ্বোধন করেন – পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে ৩ নম্বর সতর্ক সংকেত করোনা ভাইরাস : লকডাউনে যুক্ত হলো নতুন যেসব নির্দেশনা ভয়াবহ আগুনে পুড়ে ছাই রোহিঙ্গা শরণার্থী শিবির বরিশালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পন করেছে – জাহিদ ফারুক শামীম বরিশালে শান্তিপূর্ণ নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন করতে প্রশাসনকে নির্দেশ- সিইসি শাহান আরা বেগমের প্রথম মৃত্যুবার্ষিকীতে চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে মানববন্ধন করেন ইশা ছাত্র আন্দোলন চরমোনাই শাখা বিসিজি স্টেশান বরিশাল উদ্ধার করলো গাঁজা
বিএমপি’র সার্জেন্ট ইমরানের কারিশমায় অটো ছিনতাইকারী আটক

বিএমপি’র সার্জেন্ট ইমরানের কারিশমায় অটো ছিনতাইকারী আটক

 

নিজস্ব প্রতিবেদ :: বরিশাল মেট্রোপলিটন পুলিশ( বিএমপি) ট্রাফিক বিভাগের সার্জেন্ট মোঃ ইমরান মৃধার একক প্রচেষ্টায় বড় ধরনের ক্ষতি থেকে বেঁচে গেলেন এক অটোরিকশা চালক। মৃত্যুর হাত থেকে ফিরে আসা ঐ চালকের নাম বাপ্পি হাওলাদার।

 

 

গতকাল (৬ই জুন  রোববার) বরিশাল নগরীর চান্দু মার্কেট এলাকার বাসিন্দা মোঃ খলিল শিকদারের ছেলে মোঃ মেহেদী তার দুই সহযোগী সাইদুল ও সুজনকে সাথে নিয়ে আবহাওয়া অফিস রোডের বাসিন্দা অটো চালক বাপ্পির অটোরিকশা ভাড়া করে।

 

 

মেহেদী, সুজন ও সাইদুল দুপুর থেকে ভাড়া করা অটো নিয়ে বরিশালের ইচলাদি, কাশিপুর,টিয়াখালিসহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে। বিকাল ৪টার দিকে অটো চালক বাপ্পিকে কালিজিরা ব্রীজ এলাকায় নিয়ে যায়।

 

 

সেখানে নিয়ে মেহেদী, সুজন ও সাইদুল অটোরিকশা চালক বাপ্পির গলা চেপে শ্বাস রোধ করে হত্যা করার চেষ্টা করে। এক পর্যায়ে বাপ্পির চিৎকার শুনে ছুটে আসেন কালিজিরা ব্রীজ এলাকার চেকপোস্টে দ্বায়িত্ব পালন করা পুলিশ সার্জেন্ট মোঃ ইমরান মৃধা।

 

 

ইমরান মৃধার উপস্থিতি টের পেয়ে অটোরিকশা চালক বাপ্পি হাওলাদারকে হত্যা করে অটো ছিনতাইকারীর সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পিছন পিছন তাদের ধাওয়া করেন সার্জেন্ট মোঃ ইমরান মৃধা।

একা ৩ জনকে ধাওয়া করার ফলে একপর্যায়ে সুজন ও সাইদুল পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনার মূল হোতা মেহেদীকে আটক করেন পুলিশ সার্জেন্ট মোঃ ইমরান মৃধা। আটক করার পর মেহেদী জানান যে তারা বাপ্পিকে হত্যা করে অটো ছিনতাই করার পরিকল্পনা করেছিলেন।

 

 

এক্ষেত্রে সাইদুল আগেও অনেক মামলার আসামি। মেহেদীকে দৌড়ে আটক করতে গিয়ে সার্জেন্ট মোঃ ইমরান মৃধা শারীরিক ভাবে কিছুটা আহত হলেও রক্ষা পেয়েছে চালক বাপ্পির অটোরিক্সা ও তার জীবন।

 

এই ঘটনার পর বরিশাল নগরীর সকল মানুষের প্রশংসা কুড়িয়েছেন সার্জেন্ট মোঃ ইমরান মৃধা। এ বিষয় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেচে ফেরা অটোরিকশা চালক বাপ্পি বলেন,আজ আল্লাহর রহমত ও সার্জেন্ট ইমরান মৃধা স্যারের কারনে অটো ও আমার জীবন রক্ষা পেয়েছে।তিনি নিজের জীবনের ঝুঁকি নিয়ে ৩ জনকে যেভাবে তাড়া করেছে তা সত্যিই অনেক সাহসের ব্যাপ্যার। আমি তার এই উপকারের কথা কোন দিন ভুলবো না।

 

 

এ বিষয়ে পুলিশ সার্জেন্ট মোঃ ইমরান মৃধা বলেন,,বিএমপি কমিশনার  মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার  ও ডিসি ট্রাফিক মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম সেবা মহোদয় এর নির্দেশে যানজট ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি।

 

এরই ধারাবাহিকতায় বাপ্পিকে হত্যা করে অটোরিকশা ছিনতাইকারীর মূল হোতা মেহেদীকে আটক করেছি।সবাই দোয়া করবেন নিজের জীবনের ঝুঁকি নিয়ে হলেও যেন মানুষের সেবা করতে পারি।আটককৃত মেহেদীকে আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এই ঘটনায় সর্ব শেষ খবর পাওয়া পর্যন্ত মেহেদী, সুজন ও সাইদুলের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





আমাদের ভিজিটর

  • 69,510 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby