ঢাকারবিবার , ৭ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীর ছুরিকাঘাতে শিক্ষকের মৃত্যু

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ৭, ২০২৪ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: শিক্ষার্থীর ছুরিকাঘাতে শিক্ষকের মৃত্যু

আসামের একটি স্কুলে শিক্ষককে ছুরিকাঘাত করে হত্যা করেছে এক শিক্ষার্থী। শনিবার (৬ জুলাই) আসামের শিবসাগর জেলার একটি স্কুলে ঘটেছে এমন ঘটনা। নিহত ওই শিক্ষকের নাম রাজেশ বড়ুয়া বেজাওয়া (৫৫)। তিনি রসায়ন পড়াতেন। খবর এনডিটিভির।পুলিশ জানায়, ১৬ বছর বয়সি এক শিক্ষার্থী তার রসায়ন শিক্ষক রাজেশ বড়ুয়া বেজাওয়াকে ( ৫৫) ছুরিকাঘাত করেন।

শনিবার (৬ জুলাই) শিক্ষক রাজেশ ওই ছাত্রকে রসায়নে খারাপ পারফরম্যান্সের জন্য বকাঝকা করেছিলেন এবং তার বাবা-মাকে মিটিং এর জন্য স্কুলে আসতে বলেছিলেন। পরের দিন ওই শিক্ষার্থী ক্যাজুয়াল পোশাক পরে ক্লাসে আসেন। শিক্ষক তাকে ক্লাস থেকে চলে যেতে বলেন। কিন্তু হঠাৎ করে ওই শিক্ষার্থী বেজাওয়ার ওপর ঝাপিয়ে পড়েন এবং ছুরি দিয়ে তাকে বারবার আঘাত করেন।

বেজাওয়া রসায়ন পড়ানোর পাশাপাশি বেসরকারি স্কুলটির ব্যবস্থাপনার দায়িত্বও পালন করতেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী জানান, ক্যাজুয়াল পোশাক পরে ক্লাসে আসায় শিক্ষক তাকে স্বাভাবিকভাবেই বলেছিলেন ক্লাস থেকে বেরিয়ে যেতে। কিন্তু ওই শিক্ষার্থী কথা শুনছিলেন না। এতে শিক্ষক রাজেশ তার ওপর চিৎকার করেন। এ সময় শিক্ষার্থী একটি ছুরি বের করে এবং শিক্ষকের মাথায় ও শরীরে আঘাত করে।তিনি বলেন, ‘আমরা জানতাম না সে ছুরি নিয়ে ক্লাসে এসেছে। আমাদের শিক্ষক মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার খুব রক্তক্ষরণ হচ্ছিল। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।’

পুলিশ অভিযুক্ত শিক্ষার্থীকে আটক করেছে এবং জিজ্ঞাসাবাদ করছে।