ঢাকাশনিবার , ১৭ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের কক্ষ থেকে শিক্ষার্থীরা বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১৭, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের কক্ষ থেকে শিক্ষার্থীরা বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেন।

শনিবার (১৭ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত আন্দোলনরত শিক্ষার্থীরা অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে।

সরেজমিনে দেখা যায়, ঢাকা কলেজের আটটি হল থেকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়। এরমধ্যে অধিকাংশই কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের কক্ষে পাওয়া যায়। উদ্ধার করা দেশীয় অস্ত্রের মধ্যে রামদা, বটি, হকিস্টিক, স্ট্যাম্প, লাঠি, পাইপ, রড, হেলমেট রয়েছে। এছাড়া মদের বোতল ও গাঁজাও উদ্ধার করা হয়।

ঢাকা কলেজ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা বলেন, আগামী ২০ আগস্ট থেকে হলগুলোতে সিট বরাদ্দ দেওয়া হবে। তাই হলগুলো ক্লিন করতে আসি। কিন্তু ছাত্রলীগ নেতাকর্মীদের হল থেকে বিপুল পরিমাণ অস্ত্র পাওয়া যায়।

সমন্বয়ক রাকিব হোসেন ও মুইনুল ইসলাম জানান, সাধারণ শিক্ষার্থী ও হল সুপারদের নিয়ে হলগুলোতে অভিযান চালানো হয়। এ সময় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র, রামদা, গাজা ও হকিস্টিক উদ্ধার করা হয়।

ঢাকা কলেজের দক্ষিণ হল সুপার আনোয়ারুল হক বলেন, আমরা আগে থেকেই বহুবার হলগুলোতে অভিযান চালানোর কথা বলেছি। কিন্তু কাজ হয়নি। সরকারদলীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় তারা এসব করার সুযোগ পেয়েছে।