ঢাকাসোমবার , ১৯ আগস্ট ২০২৪

দৌলতখানে অন্তঃসত্ত্বা নারী সহ আহত, ৪

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১৯, ২০২৪ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ভোলার দৌলতখানে অন্তঃসত্ত্বা নারী সহ আহত, ৪

ভোলার দৌলতখান উপজেলায় জমি বিরোধের জের ধরে অন্তঃসত্ত্বা নারী সহ পরিবারের চারজনকে কুপিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
গত বৃহস্পতিবার রাত ৭ টার দিকে চর খলিফা ইউনিয়নের দলিল উদ্দিন খায়ের হাট ৩নং ওয়ার্ড কলাগোপা গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ওই এলাকার দিনমজুর মৃত শাহজালাল হকের ছেলে ইদ্রিস হক ও ইদ্রিসের স্ত্রী আমেনা খাতুন, ইদ্রিসের চার মাসের অন্তঃসত্ত্বা মেয়ে মারুফা এবং ছোট মেয়ে নুপুর।
এদের মধ্যে গুরুতর অবস্থায় আমেনাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এবং অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নেয়।
আহত আমেনা বেগম জানান, দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে আমেনা বেগম ও তার পরিবারদের সাথে প্রতিবেশী রফিক ও তার পরিবারদের বিরোধ চলে আসছে।
ঘটনার দিন গত বৃহস্পতিবার তুচ্ছ বিষয় নিয়ে ইদ্রিসের সাথে রফিক ও তার পরিবারদের দ্বন্দ্ব হয়।
এরই জের ধরে একপর্যায়ে রফিক এবং তাদের সহযোগী সিডু, ময়না, বিথী, সুফিয়া, জানোরা, জরিপা, পারভিনসহ অজ্ঞাত নামা কয়েকজন পরিকল্পিতভাবে ইদ্রিস ও তার স্ত্রী আমেনা খাতুন এর উপরে হামলা চালায়। তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পিটিয়ে মারাত্মক জখম করা হয়। এ সময় মেয়ে অন্তঃসত্তা মারুফা, নুপুর আসলে তাদেরকেও পিটিয়ে আহত করেন রফিকসহ অন্যান্য সহযোগীরা।
আমেনা আরো জানান, এই হামলাকারীদের অত্যাচারে দীর্ঘদিন ধরে তারা অতিষ্ঠ হয়ে আছে। প্রায় সময় তাদেরকে উৎখাত করতে বিভিন্ন ভয়-ভীতিসহ খুন জখমের ও হুমকি দেয়।
এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।