ঢাকাসোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে দীর্ঘ সাড়ে ৫ বছর পরে নিজ গ্রামে ফিরছেন বিএনপি নেতা সান্টু

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে দীর্ঘ সাড়ে ৫ বছর পরে নিজ গ্রামে ফিরছেন বিএনপি নেতা সান্টু

বরিশাল-২ আসন(উজিরপুর- বানারীপাড়া) নির্বাচনী এলাকা ও নিজ গ্রামে দীর্ঘ সাড়ে ৫ বছর পরে গমন করবেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, বরিশাল জেলা বিএনপির যুগ্ন আহবায়ক, উজিরপুর উপজেলা বিএনপির আহবায়ক এস শরফুদ্দিন আহমেদ সান্টু।

তিনি ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল বেলা ঢাকা থেকে বরিশালে সড়কপথে নিজ গ্রামের উদ্দেশ্যে রওনা হবেন এবং বিভিন্ন স্থানে পথসভায় অংশগ্রহণ করবেন তিনি।

উজিরপুর উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী তাদের আস্থাভাজন ও প্রাণপ্রিয় নেতাকে একনজর দেখার জন্য এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য ইতিমধ্যে ব্যপক প্রস্তুতি সম্পন্ন করেছেন। এছাড়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গেট, ব্যানার, ফেস্টুন দিয়ে ঢেলে সাজিয়েছেন।

এদিকে উজিরপুর-বানারীপাড়া উপজেলা বিএনপির নেতা এস শরফুদ্দিন আহমেদ সান্টুর নীজ নির্বাচনী এলাকায় আগমনের খবরে নেতাকর্মীদের মধ্যে আনন্দ আর উচ্ছ্বাস দেখা গেছে। তিনি ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল বাসস্ট্যান্ডে বামরাইল ইউনিয়ন বিএনপি, শোলক ইউনিয়ন ও জল্লা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের প্রাণ প্রিয় নেতাকে ফুলের বাগানের ও অভিনন্দন জানাবেন। শিকারপুর ইউনিয়নের আটিপাড়া রাস্তার মাথায় বাসস্টান্ডে বড়াকোঠা ইউনিয়ন বিএনপি ও শিকারপুর ইউনিয়নের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাবেন। উজিরপুর ইচলাদী বাস স্ট্যান্ডে উজিরপুর উপজেলা বিএনপি, পৌর বিএনপি, সাতলা ইউনিয়ন বিএনপি, হারতা ইউনিয়ন ও ওটরা ইউনিয়নের বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাবেন।

পরিশেষে নিজ এলাকা গুঠিয়া চাংগুরিয়া গ্রামে অবস্থান করবেন তিনি। বিএনপি নেতা এস শরফুদ্দিন আহমেদ সান্টু তার অক্লান্ত পরিশ্রম আর মেধা দিয়ে দলের দূর্দিনে উজিরপুর-বানারীপাড়া বিএনপিকে নিজস্ব অর্থায়নে সুসংগঠিত করে রেখেছেন। তার অবদান আর দক্ষতায় নেতাকর্মীরা উজ্জীবিত। তার বিকল্প নেই। বিএনপির নেতাকর্মীদের শেষ আশ্রয়স্থল, সাংগঠনিক এই বিএনপি নেতাকে বরিশাল-২ আসন (উজিরপুর-বানারীপাড়ার) সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে জোট বেধেছে বিএনপির নেতাকর্মীরা।