ঢাকাশুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

জমকালো আয়োজনে বরিশাল মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাকিবুল হক রাসেলের জন্মদিন পালন

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২০, ২০২৪ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: জমকালো আয়োজনের মধ্য দিয়ে বরিশাল মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাকিবুল হক রাসেলের  জন্মদিন উদযাপন করা হয়েছে। জন্মদিনের পার্টিতে তিনি লাল রঙের টি শার্ট পড়েছিলেন।

গত রাতে বরিশাল নগরীর হাতেম আলী চৌমাথায় তার নিজস্ব অফিসে  জাঁকজমকপূর্ণ ভাবে জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর ) বরিশাল মহানগর ছাত্রদলের সহ সভাপতি মোঃ সাকিবুল হক রাসেলের জন্মদিন পালন করা হয়েছে । তিনি এই দিনে বরিশাল নগরীর ১ নং ওয়ার্ডস্থ হাজেরা খাতুন পশ্চিম কাউনিয়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। এখানে তার বাল্য ও শৈশবে গড়ে উঠা। তার পিতা মোঃ মুজাম্মেল হক।

৬ বোন ৩ ভাইয়ের মধ্যে মেজ ভাই মোঃ সাকিবুল হক রাসেল তাঁর জীবদ্দশায় নানা ঘাত প্রতিঘাত মোকাবেলা করে রাজনীতিতে টিকে আছেন। বিগত দিনে অন্দোলন সংগ্রামে দলে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়েছেন এই ক্লিন ইমেজের ছাত্রদল নেতা।

এদিকে তার জন্মদিন উপলক্ষে পরিবারবর্গ বন্ধুমহল ও বিএনপির অঙ্গ সংগঠনের রাজনৈতিক নেতাকর্মীরা তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে, তার আগামী দিনের পথচলা শুভ হোক এমন প্রত্যাশা জানিয়েছেন।

 

জন্মদিন উদযাপন প্রসঙ্গেনসাকিবুল হক রাসেল বলেন, ‘বৃহস্পতিবার আমার জন্মদিন ছিল। এই দিনটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ ও ভালো লাগার দিন। অনেকে উইশ করছে, খুবই ভালো লাগছে। অনেকে আবার ব্যস্ততার  জন্য আসতে পারেনি। বিশেষ এ দিনটিতে সবার ভালোবাসা, দোয়া চাই যেন আমি বরিশাল বাসীর জন্য  ভালো ভালো  কাজ করতে পারি। প্রতিদিন যেন ভালো কাজ করতে পারি সে প্রত্যাশাই করি।’